[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

বেরোবির গুনগুনের সভাপতি উমর ফারুক, সাধারণ সম্পাদক তিথি

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ৪:০৮:৩৯ পিএম
শিক্ষক উমর ফারুক ও শিক্ষার্থী জান্নাতুল মাওয়া তিথি।

শিক্ষক উমর ফারুক ও শিক্ষার্থী জান্নাতুল মাওয়া তিথি।

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুনের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন শিক্ষক উমর ফারুক ও শিক্ষার্থী জান্নাতুল মাওয়া তিথি।

সভাপতি উমর ফারুক বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষক, লেখক ও সাংস্কৃতিককর্মী ও জান্নাতুল মাওয়া তিথি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ছাত্রী।

শনিবার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কদমতলায়, গুনগুন-রণন বইমেলা উত্তর সম্মিলন ও বনভোজন শেষে ২১ সদস্যের কার্যনির্বাহী ঘোষণা করা হয়।

কার্যনিবাহী কমিটির কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন মেহেদী হাসান। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কামরুল হাসান রাভি সাংগঠনিক সম্পাদক, রেহানা এ্যানি সহসাংগঠনিক সম্পাদক, জাহিদ ইকবাল পাঠাগার সম্পাদক, দিগন্ত সাহা সহপাঠাগার সম্পাদক, শেখ এইচ কে সাদ্দাম সাংস্কৃতিক সম্পাদক, আনজির লিটন সহ-সাংস্কৃতিক সম্পাদক, জাকিয়া মাফরুজা মম সমাজসেবা সম্পাদক, সাখাওয়াত সাব্বির সহ-সমাজসেবা সম্পাদক, হাসিবুজ্জামান প্রান্ত ক্রীড়া সম্পাদক, কামরুজ্জামান রিজয় সহ-ক্রীড়া সম্পাদক, মারুফ হাসন দপ্তর সম্পাদক ও সৈকত সহ-দপ্তর সম্পাদক।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য হয়েছেন সাধন কুমার সরকার, রেখা, নির্মল রায়, সাকিবুল ইসলাম, মরিয়ম সিদ্দিকা রেখা ও নাজমুল ইসলাম। গুনগুনের সাবেক সহ-সভাপতি আফিফা ইশরত চেতনার নেতৃত্বে জাহিদ ইকবাল, জান্নাতুল মাওয়া তিথি, কামরুল হাসান রাভি, মেহেদী হাসান ও শেখ এইচ কে সাদ্দামের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ড সদস্যদের মতামতের ভিত্তিতে একবছর মেয়াদী এই কমিটি গঠন করে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa