[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

গেন্ডারিয়ায় স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন করলেন মেয়র খোকন

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৬:৩৭:৫৬ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গেন্ডারিয়ায় ইব্রাহিম মেমোরিয়াল স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন করেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) মেয়র সাঈদ খোকন কমিউনিটি সেন্টারে এ স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়।

ন্যাশনাল হেলথ কেয়ার নেটওয়ার্ক এবং বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সহযোগিতায় এ স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করা হয়।

উদ্বোধনকালে মেয়র বলেন, এখন থেকে পুরান ঢাকার মানুষ হাতের নাগালে ডায়াবেটিকসহ বিভিন্ন রোগের চিকিৎসা সুবিধা পাবে। এলাকাবাসীর দীর্ঘদিনের দারির পরিপ্রেক্ষিতে এ রকম একটি চিকিৎসা কেন্দ্র চালু করায় বাংলাদেশ ডায়াবেটিক সমিতি ও ন্যাশনাল হেলথ কেয়ার নেটওয়ার্ক এর প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

এ স্বাস্থ্য কেন্দ্র থেকে বিশেষজ্ঞ চিকিৎসকরা ডায়াবেটিস ও হরমোন, মেডিসিন, ইউরোলজি, হৃদরোগ, কিডনিরোগ, বক্ষব্যাধি রোগ, অর্থোপেডিকস সার্জারি, গাইনি ও প্রসূতি রোগ, শিশু ও নবজাতক রোগ, ডেন্টাল সার্জারি চক্ষুসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দেবেন।

এছাড়া এ কেন্দ্রে অবস্থিত ডায়াগনস্টিক সেন্টার থেকে ডায়াবেটিস ও হরমোনসহ সব প্রকার রক্ত পরীক্ষা, কালির আল্ট্রাসনোগ্রাফি, ডিজিটাল এক্সরে, কম্পিউটারাইজড ইসিজি, ডায়াবেটিক এডুকেশন দেয়াসহ সব প্রকার দেশি-বিদেশি ইনসুলিন সুলভ মূল্যে বিক্রি করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি প্রফেসর ডা. এ কে আজাদ খান, মহাসচিব সাবেক সচিব সাইফুদ্দিন আহম্মেদ, ন্যাশনাল হেলথ কেয়ার নেটওয়ার্কের বোর্ড অব ম্যানেজমেন্টের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহী, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রি. জে. ডা. শেখ সালাউদ্দিন, কাউন্সিলর ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa