ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ম্যাকডোনাল্ডসের চিজবার্গারে জীবন্ত পোকা!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
ম্যাকডোনাল্ডসের চিজবার্গারে জীবন্ত পোকা! ম্যাকডোনাল্ডসের চিজবার্গারে জীবন্ত পোকা!

ঢাকা: সেদিন নিজের তিন বছরের ছেলের জন্য একটি চিজ বার্গার কিনেছিলেন অস্ট্রেলিয়ার ফুলার। বাসায় এনে খুলে দেখেন, ওমা, বার্গারের প্যাটিতে যে জীবন্ত পোকা!

এই বার্গার সরবরাহের জন্য সমালোচনায় পুড়ছে বিশ্বের অন্যতম ফুড চেইন ম্যাকডোনাল্ডস। গত ৯ আগস্টের এই ঘটনা ফুলার তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট থেকে ম্যাকডোনাল্ডসের ওয়ালে পোস্ট করার পর আলোচনায় এসেছে।

বার্গারটির ছবি ফেসবুক পোস্ট করে ফুলার লেখেন, ‘আমি চিজ বার্গারটি পোকাসহ হিমায়িত অবস্থায় রেখে দিয়েছি। ’ তিনি জানান, তার কাছে চিজ বার্গারে ছবি, ভিডিও এবং ক্রেতার রসিদ সংরক্ষিত আছে।  

এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে যথাযথ হস্তক্ষেপও কামনা করেন ফুলার।

ফুলারের ফেসবুক পোস্ট অল্প সময়েই ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগের অন্য মাধ্যমগুলোতেও। বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ কমেন্টে ম্যাকডোনাল্ডস সম্পর্কে নিজেদের অভিজ্ঞতার কথা লিখেন তাতে।

গত মার্চ মাসেই কলকাতায় এক নারীকে ভাজা টিকটিকিসহ খাবার পরিবেশন করে সমালোচনায় পড়েছিল ম্যাকডোনাল্ডস। তারও আগে তাদের বিরুদ্ধে এমন একাধিক মানহীন খাবার পরিবেশনের অভিযোগ উঠেছিল।

অসি নারী ফুলারের এই অভিযোগ তাদের সমালোচনার পাল্লাটাকেই ভারী করলো।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এনএইচটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।