ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মৌলভীবাজারে বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
মৌলভীবাজারে বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যেমে চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ

মৌলভীবাজার: মৌলভীবাজার বড়লেখা উপজেলার বন্যা দুর্গত এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে প্রায় দেড় শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।  

সোমবার (৩১ জুলাই) বর্ণি ও সুজানগর ইউনিয়ন পরিষদ ও তালিমপুর ইউনিয়নের হাকালুকি উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক ক্যাম্পে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে এবং বড়লেখা উপজেলা পরিষদ ও মৌলভীবাজার ম্যাটস’র সহযোগিতায় ডা. পদ্ম মোহন সিনহার নেতৃত্বে ডা. মোবারক হোসেন পলাশ ও ডা. নজরুল ইসলাম এ চিকিৎসা সেবা দেন।

এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়েলখার পৌর মেয়র কামরান চৌধুরী, কাউন্সিলর তাজ উদ্দিন, তালিমপুর ইউনিনের চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাশ, সুজানগর ইউনিয়নের চেয়ারম্যান নছিব আলী, বর্ণি ইউনিয়নের চেয়ারম্যান এনাম উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক যোবায়ের আহমদ প্রম‍ূখ।

মেডিকেল ক্যাম্পের উদ্যোক্তা মেয়র ফজলুর রহমান বলেন, মানবিক আবেদন থেকেই বন্যা দুর্গত মানুষের জন্য প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর‍া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।