ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

টাঙ্গাইলে চিকুনগুনিয়া প্রতিরোধ ও সচেতনতামূলক সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
টাঙ্গাইলে চিকুনগুনিয়া প্রতিরোধ ও সচেতনতামূলক সভা টাঙ্গাইলে চিকুনগুনিয়া প্রতিরোধ ও সচেতনতামূলক সভা

টাঙ্গাইল: টাঙ্গাইলে চিকুনগুনিয়া প্রতিরোধ ও জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই) সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে এ সভা অনুষ্ঠিত হয়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পুতুল রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মোহাম্মদ আলী খান, প্রফেসর ডা. মো. নূরুল আমিন মিয়া, টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুফিয়া খাতুন।

বক্তারা চিকুনগুনিয়া সম্পর্কে আতঙ্কিত না হয়ে প্যারাসিটামল ট্যাবলেট খেতে ও প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নেয়ার আহ্বান জানিয়েছেন।


এসময় জেনারেল হাসপাতালের আরএমও ডা. সাইফুর রহমান খান, সিনিয়র কনসালটেন্ট ডা. মো. আবুল ফায়েজ, কনসালটেন্ট (প্যাথলজি) ডা. তপন কুমার সাহা, সহকরী অধ্যাপক ডা. মোকলেসুর রহমান, শেখ হাসিনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. মো. তৌহিদুল ইসলামসহ প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।