ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ভুয়া ক্লিনিক থেকে ভুয়া চিকিৎসক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
ভুয়া ক্লিনিক থেকে ভুয়া চিকিৎসক আটক

দিনাজপুর: দীর্ঘ তিনবছর ধরে জেলার বিভিন্নস্থানে অবৈধভাবে চিকিৎসা কার্যক্রম পরিচালনার পর অবশেষে অভিযানে আটক হলেন রেজাউল ইসলাম চৌধুরী (৩৫) নামে এক ভুয়া চক্ষু চিকিৎসক। সঙ্গে তার ‘কেআর আই হসপিটাল’ নামের প্রতিষ্ঠানও বন্ধ করে দেওয়া হয়েছে।

রোববার (১৬ জুলাই) রাতে দিনাজপুর শহরের বালুবাড়ী পানির ট্যাংকির মোড় এলাকায় আহমেদ ভিলায় র‌্যাব অভিযান চালিয়ে ভুয়া ক্লিনিক থেকে ভুয়া চিকিৎসককে আটক করেন। এসময় উদ্ধার করা হয় চিকিৎসাপত্র, বিভিন্ন সনদ, পরিচয়পত্রসহ ভিন্ন ধরনের ওষুধ।

রেজাউল ইসলাম চৌধুরী জেলার কাহারোল উপজেলার ইসাইল গ্রামের আহাদ আলীর ছেলে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অবৈধভাবে একটি চক্ষু হাসপাতাল পরিচালনা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসককে আটক করা হয়।  

অভিযান চলাকালে জেলা ডেপুটি সিভিল সার্জন শামীম আরা নাজনীন, দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মো. যোবায়ের হোসেনসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।