ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

পিচি ডেইরি ফুড হতে পারে শিশুপুষ্টির জোগানদাতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জুন ১১, ২০১৭
পিচি ডেইরি ফুড হতে পারে শিশুপুষ্টির জোগানদাতা বিভিন্ন পণ্য, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: আপনার শিশুর পুষ্টি নিয়ে ভাবছেন? শিশু ঠিকমতো খায় না? বাইরে যাবেন, আদরের শিশুটির জন্য সঙ্গে কি রান্না করে নেবেন? এসব ভাবনার সমাধান হতে পারে পিচি ডেইরি ফুড।
 

শিশুর পছন্দ অনুযায়ী ৭ থেকে ৮টি স্বাদে তৈরি এ খাবার যেকোনো শিশুর পুষ্টির জোগান দেবে সহজেই। আপেল, আম, কলা, মুরগি এবং টোমেটো ফ্লেভারের এই ডেইরি ফুড সম্পূর্ণ স্বাস্থ্যসম্মত, বলছেন চিকিৎসকরা।

 

শিশুর পুষ্টি চাহিদা মেটাতে অনন্য পিচি ডেইরি ফুড। ৬ মাস থেকে দুই বছর বয়সী শিশুদের মায়ের দুধের পাশাপাশি পিচি ডেইরি ফুড হতে পারে একমাত্র পুষ্টিকর খাবার।  
 
লাইফ অ্যান্ড হেলথ বাংলাদেশে এনেছে এসব স্বাস্থ্যসম্মত খাবারসহ আরও কিছু নতুন পণ্য। অন্যগুলোর মধ্যে রয়েছে দইখাম জুস, পরিবেশবান্ধব পিপার ডিটারজেন্ট পাউডার ও অ্যালাটেক্স বিছানার চাদর।
পণ্য নিয়ে বক্তব্য দেওয়া হচ্ছে
দইখাম জুস (আম-আপেল-কলা দিয়ে তৈরি জুস) সব বয়সী মানুষের তৃষ্ণা মেটাতে পারে। এছাড়া পিপার ডিটারজেন্ট পাউডার কাপড় পরিষ্কারে অনন্য।  
 
যাদের এলার্জির সমস্যা আছে, তারা ব্যবহার করতে পারেন অ্যালাটেক্স বিছানার চাদর। এই চাদর ব্যবহার করার ফলে দূর হবে এলার্জি- এমনটাই নিশ্চয়তা দিচ্ছে নির্মাণকারী প্রতিষ্ঠান।

শনিবার (১০ জুন) গুলশান টপ কাপি রেস্টুরেন্টে ইফতারপূর্ব আলোচনায় এসব কথা জানান লাইফ অ্যান্ড হেলথের ব্যবস্থাপনা পরিচালক ডা. নীলাঞ্জন সেন। উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানিজিং ডিরেক্টর ড. এনামুল হকসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৯৫-১১১১৮০১ ও ০১৯৫-১১১১৮০৫ নম্বরে।
 
বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ১১, ২০১৭
এসএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।