ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শেবাচিমে ইন্টার্ন ডক্টরস্ অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ৪, ২০১৭
শেবাচিমে ইন্টার্ন ডক্টরস্ অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ইন্টার্ন ডক্টরস্ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

ইন্টার্ন চিকিৎসক ডা. মো. রাজু আহমেদকে সভাপতি ও ডা. নাহিদ হাসানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

এদিকে ইন্টার্ন চিকিৎসকদের নতুন কমিটি ঘোষণা করায় বরিশাল মেডিকেল কলেজ ক্যাম্পাসে শনিবার দিবাগত মধ্যরাতে আনন্দ মিছিল করেছে কলেজ ছাত্রলীগ।

নতুন এ কমিটিতে সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াও ৫ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- ডা. ফোরকান উদ্দিন, ডা. আবু সায়েম, ডা. আলিম আল ফয়সাল সিদ্দিক, ডা. মশিউর রহমান এবং ডা. আল মামুন।

সহ-সাধারণ সম্পাদক পদে ডা. মাজহারুল ইসলাম মাসুম, ডা. খালিদ সাইফুল্লাহ ও ডা. আব্দুল্লাহ আল মামুন এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে- ডা. অতুনু কুমার ঘোষ, সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন ডা. শিমুল সরকার ও ডা. বিশ্বজিৎ কুমার বাচরকে মনোনীত করা হয়েছে।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনীত হয়েছেন ডা. জিএম রিয়াজ রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডা. রিতিপূর্ণা হৈমন্তিকা দাস গুপ্ত, সহ-সাংস্কৃতিক সম্পাদক ডা. তানজিরা বিনতে আজাদ, ক্রীড়া সম্পাদক ডা. মামুনুর রশীদ, ক্লাস সম্পাদক ডা. মাজহারুল হক, মহিলা বিষয়ক সম্পাদক ডা. নুসরাত জেবিন, ডা. হাবিবা আক্তার, ডা. আফিদা খায়রুল।

এছাড়া কার্যনির্বাহী সদস্য’র চারটি পদ পেয়েছেন ডা. সুপ্রভা আহমেদ, ডা. জাকের হোসাইন, ডা. সামসুদ্দোহা তাওহিদ এবং ডা. রাকিব হাসান।

বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সিল এবং স্বাক্ষরিত সুপারিশের ভিত্তিতে কমিটি অনুমোদন দিয়েছেন হাসপাতাল পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।