ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

চার দফা দাবিতে সিলেটে ম্যাটস্‌ শিক্ষার্থীদের সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ৯, ২০১৭
চার দফা দাবিতে সিলেটে ম্যাটস্‌ শিক্ষার্থীদের সভা চার দফা দাবিতে সিলেটে ম্যাটস্‌ শিক্ষার্থীদের সভা-ছবি: বাংলানিউজ

সিলেট: চার দফা দাবিতে সিলেটে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস্‌) শিক্ষার্থীরা আলোচনা সভা করেছেন।

মঙ্গলবার (০৯ মে) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোবহানিঘাট এলাকার একটি হোটেলে এ সভার আয়োজন করে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস্‌ অ্যাসোসিয়েশন।

দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে কর্মসূচিতে অংশ নেন জালালাবাদ ম্যাটস্‌, সীমান্তিক ম্যাটস্‌ এবং সিলেট বিভাগের সব ম্যাটস্‌ শাখার শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস্‌ অ্যাসোসিয়েশনের সিলেট জেলার সভাপতি জাকারিয়া সাকিমের সভাপতিত্বে সভায়  প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের সিলেট জেলা শাখার সভাপতি ডা. পবিত্র রঞ্জন দাশ। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশনের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. প্রদীপ কুমার দাশ,  সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. মো. হারুনুর রশিদ, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. ইকবাল আহমদ চৌধুরী, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ডা. মো. নুরুল ইসলাম, বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস্‌ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি মো. মুরাদ হোসেন লেমন, সাধারণ সম্পাদক সোহেল খন্দকার ফাহিম, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াসির আতিক খান ফাহাদ, দফতর সম্পাদক ফারহাব হোসেন সৌরভ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল বণিক।

জেলার সহ সভাপতি সাইদুর ও মহিলা বিষয়ক সম্পাদিকা টুম্পা রাজার যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক ফয়জুল আলম।

সভায় বক্তারা দাবি করেন, ‘আমাদের চার দফা দাবি পূরণ না হলে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে না। এতে বাংলাদেশ গড়ার কারিগর বঙ্গবন্ধুর আত্মা কষ্ট পাবে’।

১৩ মের মধ্যে চার দফা দাবি আদায় না হলে ১৪ মে ঢাকা অভিমুখে লংমার্চ কর্মসূচি দিতে বাধ্য হবো বলেও হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ০৯, ২০১৭
এনইউ/এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad