ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ওষুধ শিল্প সমিতির সভাপতি-মহাসচিব পুনর্নির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
ওষুধ শিল্প সমিতির সভাপতি-মহাসচিব পুনর্নির্বাচিত নাজমুল হাসান এবং এস এম শফিউজ্জামান

ঢাকা: বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির সভাপতি পদে নাজমুল হাসান (এমপি) এবং হাডসন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান মহাসচিব পদে পুনর্নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত সংগঠনের ৪৬তম বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ মেয়াদের জন্য তাদেরকে পুনর্নির্বাচন করা হয়।

পাপন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের পদ ছাড়াও ফার্মাটেক কেমিক্যালস্ লিমিটেডের উপদেষ্টা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

মঙ্গলবার বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।  

এছাড়াও সভায় গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশীদ ঊর্ধ্বতন সহ-সভাপতি এবং রেনাটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এস কায়সার কবীর সহ-সভাপতি হিসাবে পুনর্নির্বাচিত হন।  

হেল্থকেয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের প্রধান নির্বাহী ও পরিচালক মো. হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ হিসাবে পুনর্নির্বাচিত ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- ইনসেপ্টা ভ্যাকসিন লিমিটেডের পরিচালক হাসনীন মুক্তাদির, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুহাম্মদ জাকির হোসেন, এসেনসিয়াল ড্রাগ্‌স কো. লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. এহসানুল কবীর, ল্যাবএইড ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এম এ হায়দার হোসেন, এডরুক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ উদ্দিন খান, মেডিমেট  ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম, অপসোনিন ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রউফ খান, ইউনিমেড ও ইউনিহেল্থ ম্যানুফ্যাকচারার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন, সানোফি (বাংলাদেশ) লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ রিয়াদ মামুন প্রধানী, হলমার্ক ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, পপুলার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান, এরিস্টো ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান, এস্ট্রা বায়োফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক, ভেরিটাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শারিতা মিল্লাত।  

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন- বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এসই/এসএনএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।