ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৪, ২১ অক্টোবর ২০১৭

bangla news

বঙ্গবন্ধুর জন্মদিনে ঢামেকে বিনামূল্যে চিকিৎসাসেবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ৬:১৬:২৯ পিএম
বঙ্গবন্ধুর জন্মদিনে ঢামেকে বিনামূল্যে চিকিৎসাসেবা-ছবি-বাংলানিউজ

বঙ্গবন্ধুর জন্মদিনে ঢামেকে বিনামূল্যে চিকিৎসাসেবা-ছবি-বাংলানিউজ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসপাতালে রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা এবং উন্নতমানের খাবার দেওয়া হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকাল থেকে ঢামেক হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়। 

খাবার ও চিকিৎসাসেবা পরিদর্শনে বেলা পৌনে ১২টার দিকে হাসপাতালে আসেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক। দিকে তিনি আসেন। এ সময় তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন ও রোগীদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ঢামেক হাসপাতাল পরিদর্শনে এসেছি। আজ যেসব রোগীরা ভর্তি আছেন, তাদের জন্য উন্নতমানের খাবার দেওয়া হয়েছে। রোগীদের সঙ্গে কথা বলেছি, তারা সন্তুষ্ট’।

পরে জরুরি বিভাগ পরিদর্শনে এসে স্বাস্থ্য প্রতিমন্ত্রী দেখেন, রোগীদের কাছ থেকে ভর্তি ফি নেওয়া হচ্ছে। তিনি এ বিষয়ে কাউন্টারের ইনচার্জ তরিকুল ইসল‍ামের কাছে জানতে চাইলে তিনি বলেন, টাকা না নেওয়ার বিষয়ে আমরা কোনো নির্দেশনা পায়নি।

সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভর্তি ফি না নেওয়ার কথা থাকলেও তারা রোগীদের কাছ থেকে ফি নিয়েছেন।  প্রতিমন্ত্রী বেলা ১টা থেকে পরের চার ঘণ্টা টাকা না নেওয়ার নির্দেশ দেন।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. খাজা আব্দুল গফুর জানান, ভর্তি ফিয়ের বিষয়ে  নির্দেশনা দেওয়া হয়েছিল। কিন্তু যিনি দায়িত্বে ছিলেন নির্দেশনাটি তিনি বুঝতে পারেননি। পরবর্তীতে আবার ফ্রি টিকিট দেওয়া হয়েছে। 

তিনি জানান, ঢামেক হাসপাতালের আউটডোরে সকাল থেকেই ফ্রি টিকিট দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
এজেডএস/আরআর/এএসআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa