Alexa
ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

শজিমেক ইন্টার্ন চিকিৎসকরা কাজে ফিরেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৬ ৭:৩৯:২০ পিএম
শজিমেক ইন্টার্ন চিকিৎসকরা কাজে ফিরেছে/ছবি: বাংলানিউজ

শজিমেক ইন্টার্ন চিকিৎসকরা কাজে ফিরেছে/ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দিয়ে কাজে ফিরেছেন। 

সোমবার (০৬ মার্চ) সন্ধ্যায় ৬টার দিকে শজিমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের পক্ষ থেকে আয়োজিত প্রেস কনফারেন্সে এ ঘোষণা দেন আন্দোলনকারীদের মুখপত্র ছাত্রলীগের শজিমেক শাখার সাবেক সহ-সভাপতি ডা. কুতুব উদ্দিন। 
 
তিনি বলেন, আমিসহ চারজন ইন্টার্ন চিকিৎসককে শাস্তি দেওয়া হয়েছিল। অন্যায়ভাবে এ শাস্তি দেওয়া হয়েছিল বলে মনে করি। এ কারণে অন্যায় শাস্তি প্রত্যাহারের দাবিতে হাসপাতালের ১৩০জন ইন্টার্ন চিকিৎসক মিলে কর্মবিরতি শুরু করি। 
 
ডা. কুতুব উদ্দিন আরো বলেন, আমাদের যৌতুক দাবির সঙ্গে একমত পোষণ করে দেশের বিভিন্ন স্থানে অবস্থিত মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা একই কর্মসূচি পালন শুরু করেন। এ আন্দোলনের সঙ্গে বগুড়া বিএমএ ও স্বাচিপ সংহতি প্রকাশ করেন।
 
তিনি বলেন, আমাদের আন্দোলন সফল হয়েছে। চারজনকে দেওয়া অন্যায় শাস্তি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এ সংক্রান্ত লিখিত কাজ হাতে পাওয়ার পরপরই কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা দেওয়া হলো বলেও যোগ করে তিনি। প্রায় ২০ মিনিট ধরে প্রেস কনফারেন্স চলে। 
 
প্রেস কনফারেন্সে হাসপাতালের সব ইন্টার্ন চিকিৎসক উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৭
এমবিএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..