ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

সরকারি প্রতিষ্ঠানে চাকরির দাবি আদিবাসীদের

344 |
আপডেট: ২০১৪-১২-৩১ ৫:৪৭:০০ পিএম

রাজশাহীতে ‘জাতীয় বাজেট এবং সরকারি সেবাসমূহে আদিবাসীদের জন্য ন্যায্য বরাদ্দ চাই’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ ডিসেম্বর) দুপুরে একটি চাইনিজ রেস্তোরাঁয় জাতীয় আদিবাসী পরিষদ এবং আদিবাসী ফোরামের যৌথ উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়।

রাজশাহী: রাজশাহীতে ‘জাতীয় বাজেট এবং সরকারি সেবাসমূহে আদিবাসীদের জন্য ন্যায্য বরাদ্দ চাই’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ ডিসেম্বর) দুপুরে একটি চাইনিজ রেস্তোরাঁয় জাতীয় আদিবাসী পরিষদ এবং আদিবাসী ফোরামের যৌথ উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ সরেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আদিবাসী বিষয়ক সংসদীয় ককাসের আহ্বায়ক ও জাতীয় আদিবাসী পরিষদের প্রধান উপদেষ্টা রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস, রাজশাহী বিভাগীয় আদিবাসী সাংস্কৃতিক একাডেমির উপ-পরিচালক (ডিডি) এসএম শামীম আকতার প্রমুখ।

সেমিনারে আদিবাসীদের অধিকার, জীবনযাত্রার মান বৃদ্ধি ও সরকারি প্রতিষ্ঠানগুলোতে আদিবাসীদের জন্য চাকরির সুব্যবস্থা করার জোর দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa