ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি প্রতিষ্ঠানে চাকরির দাবি আদিবাসীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
সরকারি প্রতিষ্ঠানে চাকরির দাবি আদিবাসীদের

রাজশাহী: রাজশাহীতে ‘জাতীয় বাজেট এবং সরকারি সেবাসমূহে আদিবাসীদের জন্য ন্যায্য বরাদ্দ চাই’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ ডিসেম্বর) দুপুরে একটি চাইনিজ রেস্তোরাঁয় জাতীয় আদিবাসী পরিষদ এবং আদিবাসী ফোরামের যৌথ উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়।



সেমিনারে জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ সরেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আদিবাসী বিষয়ক সংসদীয় ককাসের আহ্বায়ক ও জাতীয় আদিবাসী পরিষদের প্রধান উপদেষ্টা রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক দুলাল চন্দ্র বিশ্বাস, রাজশাহী বিভাগীয় আদিবাসী সাংস্কৃতিক একাডেমির উপ-পরিচালক (ডিডি) এসএম শামীম আকতার প্রমুখ।

সেমিনারে আদিবাসীদের অধিকার, জীবনযাত্রার মান বৃদ্ধি ও সরকারি প্রতিষ্ঠানগুলোতে আদিবাসীদের জন্য চাকরির সুব্যবস্থা করার জোর দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ