ঢাকা, সোমবার, ৮ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭

bangla news

তারেককে ‘ভ্রষ্ট মায়ের নষ্ট ছেলে’ বললেন হাছান মাহমুদ

732 |
আপডেট: ২০১৪-১২-২২ ১:১৮:০০ পিএম
ছবি: সায়মন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সায়মন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ‘ভ্রষ্ট মায়ের নষ্ট ছেলে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ‘ভ্রষ্ট মায়ের নষ্ট ছেলে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (২২ ডিসেম্বর) বেলা ১২টায় সেগুনবাগিচার খাজা নিজামুদ্দিন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। ‘চলমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

হাছান মাহমুদ বলেন, তিনি (তারেক রহমান) দেশে না এসে বিদেশের মাটিতে বসে বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস নিয়ে মিথ্যাচার করছেন। রাজনীতি করতে চাইলে তাকে দেশে এসে আইনের কাছে আত্মসমর্পণ করতে হবে।

এসময় তারেক রহমান কে ‘ফেরারি আসামি’ ও ‘নষ্ট মায়ের ভ্রষ্ট ছেলে’ বলেও উল্লেখ করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে সুন্দরবন বনদস্যুদের হাতে ইজারা দিয়ে দিয়েছিল। আর এখন ট্যাংকার ডুবির ঘটনায় তদন্ত কমিটি করে দেশের জনগণের সঙ্গে ভাওতাবাজি করছে।

অভিনেতা ড. এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪/আপডেট ১৩৫০ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa