ঢাকা, বুধবার, ৫ আশ্বিন ১৪২৪, ২০ সেপ্টেম্বর ২০১৭

bangla news

পরিশ্রমে স্বীকৃতি কর্কটের, বাহবা পাওয়ার সম্ভাবনা ধনুর

1699 |
আপডেট: ২০১৪-১২-২২ ১২:০৫:০০ এএম

কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে সমীহ আদায় করে নিতে পারবেন। বন্ধুর দেওয়া বুদ্ধিতে শত্রুর চাল সামলে কার্যোদ্ধার করতে সফল হবেন। আজকের দিনে জলপথে ভ্রমণ এড়ানোই ভাল। প্রেম যোগ ক্ষীণ।

আজ কেমন যাবে
তারিখ- ২২/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে সমীহ আদায় করে নিতে পারবেন। বন্ধুর দেওয়া বুদ্ধিতে শত্রুর চাল সামলে কার্যোদ্ধার করতে সফল হবেন। আজকের দিনে জলপথে ভ্রমণ এড়ানোই ভাল। প্রেম যোগ ক্ষীণ।
 
টোটকা: কিছুটা ঘি, কিছুটা কালো জিরা এবং একটি লাল কাঁচা মরিচ মাটির পাত্রে রেখে ঘরের বাইরে উত্তর কোনে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
বাক্যালাপে অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝি এবং সেই থেকে শত্রু বৃদ্ধি হতে পারে। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানির সম্ভাবনা আছে। সজ্জন-সান্নিধ্যে শান্তির হদিস মিলতে পারে। প্রেম যোগ শুভ।
 
টোটকা: একটুকরো গুড় সকালে উঠে দাঁত দিয়ে কেটে সেটিকে কোন পুকুরের জলে ফেলে দিন।
 
মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭
কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করতে না পারলে বড় ধরনের ক্ষতি হতে পারে। হারানো জিনিষ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুর সমস্যা মেটাতে গিয়ে মানহানির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেম যোগ নেই।
 
টোটকা: একটি কুলোতে কিছুটা চালের মণ্ড, একটি কাচা কলা কিছুটা তেল এবং কয়েকটি দূর্বা ঘাস এক সঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোনে রেখে দিন।
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
কঠোর পরিশ্রমের ফলে স্বীকৃতি মিলতে পারে। তৃতীয় কাউকে ঘিরে ব্যবসায়ের অংশীদারদের মধ্যে জটিলতা দেখা দিতে পারে। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে। দাম্পত্য যোগ বাঁধা যুক্ত।
 
টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দূর্বা ঘাস, এবং কিছুটা ফুল ভিজিয়ে রাখুন।
 
সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৮ 
আপনার কোন কথায় পরিবেশ ঘোরালো হয়ে উঠতে পারে। মামলার ফল অনুকূলে যাওয়ারই সম্ভাবনাই বেশি। চুরি ও প্রবঞ্চনায় ক্ষতির আশঙ্কা আছে। প্রেম যোগ শুভ।
 
টোটকা: একটি বোঁটা যুক্ত পান একটি গোটা সুপারি এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোনে রেখে দিন।
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪
সমাজবিরোধীদের সঙ্গে বিরোধে ব্যবসায়িক ক্ষতির আশঙ্কা আছে। পড়শির দুঃসময়ে সাহায্য করতে গিয়ে অপদস্থ হতে পারেন। বাত জনিত ব্যথার প্রকোপ বাড়বে।  প্রেম যোগ ক্ষীণ।
 

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা:  ৯ 
বুদ্ধি ও কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান হতে পারে। কর্মস্থলেও অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে কার্যসিদ্ধি করতে সফল হবেন। আর্থিক উন্নতির যোগ আছে। প্রেম যোগ ক্ষীণ।
 
টোটকা: সদর দরজার ঠিক নীচে দক্ষিণ দিকে তেল এবং সিঁদুর দিয়ে একটি তীর ধনুকের ছবি এঁকে রাখুন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল, শুভ সংখ্যা:  ৬
সন্তানের সঙ্গে মতবিরোধে সম্পর্ক হানির আশঙ্কা দেখা যাচ্ছে। শত্রুর শক্তি জেনে তবেই সন্ধি বা লড়াইয়ের সিদ্ধান্ত নিন। হাড়ের সমস্যা ভোগাবে। প্রেম যোগ শুভ।
 
টোটকা: একটি পাত্রে  যব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।
 
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
কর্মস্থলে জটিলতা কাটিয়ে বাহবা পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় অংশীদারের চালচলনে বাড়তি নজর দরকার। টিউমার বা আলসারে ভোগান্তি হতে পারে। দাম্পত্য কলহের যোগ দেখা যাচ্ছে।
 
টোটকা: একটি বৃন্তে তিনটি বেলপাতা আছে এমন পাঁচটি বৃন্তকে একত্রে বেঁধে সেটিকে একটি পিতলের পাত্রে সরিষার তেলের মধ্যে কাঁচা হলুদ দিয়ে  সূর্যাস্ত পর্যন্ত ডুবিয়ে রাখুন।
 
মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
অংশীদারের সঙ্গে মনোমালিন্যে ব্যবসায় ক্ষতি বাড়বে। বিবাদ-বিতর্ক বা পুলিশি ঝামেলায় অকারণ হেনস্থার আশঙ্কা আছে। সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে বিরোধ দেখা দিতে পারে।
 
টোটকা: একটি কলাকে কিছুটা কালোজিরে কিছুটা চাল সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।
 
কুম্ভ:(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা: ৮
ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিরোধ তুঙ্গে উঠতে পারে। অংশীদারকে বেশি বিশ্বাস করার মাসুল দিতে হতে পারে। উচ্চশিক্ষায় বাধার যোগ আছে। প্রেম যোগ শুভ।
 
টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোন সর্পগন্ধা গাছে জল দিন।
 
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
বাইরের কোন ব্যক্তির উস্কানিতে পরিবারে গোলযোগ বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। প্রেমে  ভুল বোঝাবুঝিতে সম্পর্কের অবনতি হতে পারে। চারুকলার অনুশীলনে কৃতিত্ব ও প্রশংসা লাভের যোগ আছে। জনহিতকর কাজের জন্য সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।
 
টোটকা: সন্ধ্যা নামার ঠিক আগে গোধুলি লগ্নে গোটা বাড়িতে ধূনা প্রজ্বলিত করুন।
 
বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa