Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ৫ শ্রাবণ ১৪২৪, ২০ জুলাই ২০১৭

bangla news

তারেকের জনপ্রিয়তায় সরকার আতঙ্কিত

441 |
আপডেট: ২০১৪-১১-২২ ৭:৫৩:০০ পিএম

তারেক রহমানের জনপ্রিয়তা এতো বেশি যে, সরকার আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

রাজবাড়ী: তারেক রহমানের জনপ্রিয়তা এতো বেশি যে, সরকার  আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে শনিবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি অনির্বাচিত সরকার ১৬ কোটি মানুষের ওপর নির্যাতন করবে বাংলার মানুষ তা মেনে নেবে না। সরকার ক্ষমতায় থাকার জন্য বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে জেলে পাঠিয়েছে। তাই খালেদা জিয়া আজ মাঠে নেমেছেন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে।

তিনি বলেন, জেল-জুলুম উপেক্ষা করে এই সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে, এটাই দেশনেত্রীর আহ্বান।

রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোশিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, অ্যাডভোকেট মো. ছানাউল্লাহ মিয়া ও জেলা বিএনপির নেতারা।

সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নাসিরুল হক সাবু, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. রোকনউদ্দিন চৌধুরী, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক, অ্যাডভোকেট লিয়াকত আলী, অ্যাডভোকেট আসাদুজ্জামান লাল, জেলা বিএনপির সাধারণ  সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-সাধারণ সম্পাদক গাজী আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস, পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, সাধারণ সম্পাদক আহসানুল করিম হিটু, সদর বিএনপির সভাপতি ইকবাল হোসেন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গোলাম কাসেম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল আনাম বকুল, যুগ্ম-সম্পাদক আরিফুল ইসলাম রোমান,  রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি সোহেল মন্ডল, কলেজ ছাত্র সংসদের ভিপি আরিফুজ্জামান আরিফ, জেলা মহিলা দলের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, জেলা বাস্তুহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa