Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ৯ আষাঢ় ১৪২৪, ২২ জুন ২০১৭

bangla news

অলিম্পিয়াকোসের বিপক্ষে জুভেন্টাসের জয়

307 |
আপডেট: ২০১৪-১১-০৫ ১১:০১:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে ইতালির জায়ান্ট জুভেন্টাসকে। গ্রিসের ঘরোয়া চ্যাম্পিয়ন দল অলিম্পিয়াকোসের বিপক্ষে ৩-২ গোলে জয় পেয়েছে জুভিরা।

ঢাকা: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে ইতালির জায়ান্ট জুভেন্টাসকে। গ্রিসের ঘরোয়া চ্যাম্পিয়ন দল অলিম্পিয়াকোসের বিপক্ষে ৩-২ গোলে জয় পেয়েছে জুভিরা।

ঘরের মাঠে প্রথমে গোলের দেখা পায় জুভেন্টাস। ম্যাচের ২১তম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন আন্দ্রে পিরলো। এর তিন মিনিট পর সমতায় ফেরে অতিথিরা। বোতিয়ার গোলে সমতা আনে অলিম্পিয়াকোস। ম্যাচের ২৪তম মিনিটে আর্জেন্টাইন ফুটবলার আলেজান্দ্রো ডোমিনগুয়েজের সহায়তায় গোলটি করেন তিনি।

প্রথমার্ধে ১-১ গোলের সমতা রেখে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬১তম মিনিটে এগিয়ে যায় অলিম্পিয়াকোস। মানিয়াতিসের অ্যাসিস্টে গোল করে দলকে প্রথমবারের মতো লিড পাইয়ে দেন ডেলভিন ডিঙ্গা।

তবে, লিড বেশিক্ষন ধরে রাখতে পারেনি অলিম্পিয়াকোসের ফুটবলাররা। ৬৫তম মিনিটের মাথায় অলিম্পিয়াকোসের গোলরক্ষক রবার্তোর ভুলে সমতায় ফেরে জুভেন্টাস। রবার্তোর আত্মঘাতি গোলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ২-২।

পরের মিনিটে (৬৬ মিনিট) পল পগবার গোলে লিড নেয় জুভেন্টাস। ফলে, ৩-২ গোলে এগিয়ে যায় ইতালির চ্যাম্পিয়নরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে যোগ করা অতিরিক্ত ৫ মিনিটের শেষ মিনিটে পেনাল্টির সুযোগ পায় জুভেন্টাস। কিন্তু সে সুযোগকে কাজে লাগাতে পারেননি আরতুতো ভিদাল। অলিম্পিয়াকোসের গোলরক্ষক রবার্তো ভিদালের নেয়া শটটি অসাধারণ দৃঢ়তায় রুখে দিলেও পরাজয় ঠেকাতে পারেননি।

বাংলাদেশ সময়: ১১০২ ঘন্টা, ৫ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa