Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে কাভার্ডভ্যান, আহত ৫

362 |
আপডেট: ২০১৪-০৯-২৫ ৫:৪৩:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে একটি কাভার্ড ভ্যান। এসময় কাভার্ডভ্যানের চালকসহ পাঁচজন আহত হয়েছে। বৃহষ্পতিবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে একটি কাভার্ড ভ্যান। এসময় কাভার্ডভ্যানের চালকসহ পাঁচজন আহত হয়েছে।

বৃহষ্পতিবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন, কাভার্ড ভ্যানের চালক মো. আলিম (৩৫), সহকারী মো. সুমন (২৩) এবং যাত্রী মো. শাহীন (২২), মো. রমজান (২২) ও লিপু (২৩)। এদের মধ্যে চালকের বাড়ি ফরিদপুর, সহকারী মানিকগঞ্জ এবং যাত্রীদের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিখিল চন্দ্র নাথ।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. ওমর ফারুক জানান, কাভার্ডভ্যানটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল।  সীতাকুণ্ড পৌরসভার দোয়াজী পাড়া এলাকা অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

তবে, পুকুরে পড়ায় বড় কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa