Alexa
ঢাকা, শুক্রবার, ১২ ফাল্গুন ১৪২৩, ২৪ ফেব্রুয়ারি ২০১৭
bangla news
symphony mobile

হবিগঞ্জে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

116 |
আপডেট: ২০১৪-০৬-১২ ২:৩৪:০০ পিএম
প্রতীকী

প্রতীকী

হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থানার পাশে শায়েস্তাগঞ্জ ফিলিং স্টেশন এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে লগুজ মিয়া (৩০) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ থানার পাশে শায়েস্তাগঞ্জ ফিলিং স্টেশন এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে লগুজ মিয়া (৩০) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত লগুজ মিয়া হবিগঞ্জ সদর উপজেলার আটঘরিয়া গ্রামের রজব আলীর ছেলে।

আহতদের মধ্যে আটঘরিয়া গ্রামের গেদা মিয়ার ছেলে ফারুক মিয়াকে (৩০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর তিনজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে একটি অটোরিকশা যাত্রীসহ ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় যাচ্ছিল। পথে সিলেট থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং এর পাঁচ যাত্রী আহত হন।

আহতদের মধ্যে লগুজ মিয়া ও ফারুক মিয়া নামে দুইজনকে উদ্ধার করে  হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক লগুজকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসটি আটক করে। তবে চালক পালিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুর রহমান বাংলানিউজকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুন ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..