Alexa
ঢাকা, শুক্রবার, ১০ আষাঢ় ১৪২৪, ২৩ জুন ২০১৭

bangla news

বাহুবলে সড়ক দুর্ঘটনায় আহত ৬

60 |
আপডেট: ২০১৪-০৫-০৩ ৭:২২:০০ পিএম

হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের ছয় যাত্রী আহত হয়েছেন।

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের ছয় যাত্রী আহত হয়েছেন।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আদিত্যপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং ৩ জনকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষনিকভাবে আহতদের নামপরিচয় জানা যায়নি। তবে, তারা নারায়নগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বাংলানিউজকে জানান, সিলেটে শাহজালাল (রহঃ) মাজার জিয়ারত শেষে নারায়নগঞ্জের ছয় নারী-পুরুষ একটি পিকআপ ভ্যানযোগে শনিবার বিকেলে বাড়ি ফিরছিলেন।

বাহুবল উপজেলার আদিত্যপুর এলাকায় পৌঁছালে পথচারী এক শিশুকে বাঁচাতে গিয়ে পিকআপটি রাস্তার ডান দিকে চলে যায়। এ সময় ঢাকা থেকে সিলেটগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী একটি ভলবো বাসের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে পিকআপটি ধুমড়ে মুচড়ে গিয়ে ছয় যাত্রী আহত হয়।

পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আশংকাজনক অবস্থায় এক নারী ও দুই পুরুষ যাত্রীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিন জনকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। তবে, চালক ও এর সহযোগী পালিয়ে গেছেন। হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২১, মে ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa