Alexa
ঢাকা, শনিবার, ১০ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

সাগরে সূর্যাস্ত...

ইসমাইল হোসেন, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ২:৪৪:২৩ এএম
সাগরে সূর্যাস্ত-ছবি: ইসমাইল হোসেন

সাগরে সূর্যাস্ত-ছবি: ইসমাইল হোসেন

কক্সবাজার থেকে: সাগরপাড়ের শহর কক্সবাজার। বিস্তীর্ণ সমুদ্র সৈকতের জন্য পরিচিত এই শহর। সৈকতে দাঁড়িয়ে সূর্যাস্ত দর্শনের জন্য পর্যটকদের কাছে আকর্ষণীয়।

দিন গড়িয়ে বিকেল হতেই সাগরপাড়ে ঢল নামে পর্যটকদের। বিস্তীর্ণ সৈকতজুড়ে হাজারো পর্যটক অপেক্ষা করেন সাগরের জলরাশির ওপর চোখ র‍াখতে। 

সূর্যের আলো পানিতে পড়ে তৈরি হয় নানান বর্ণ। কোথাও সূর্যের লাল আভা সাগরের জলে পরে চিক চিক করছে। আর ওই দৃশ্য মোবাইল বা ক্যামেরায় ধারণ করতে ভুল করছেন না পর্যটকরা।সাগরে সূর্যাস্তঅন্যদিকে সাগরের ঢেউ সৈকতে সাদা ফেনা বানিয়ে আবারও নেমে যায়। সেই ঢেউয়ে নেমে পা ভিজান দর্শনার্থীরা।

কক্সবাজারের মূল সৈকত সুগন্ধা ছেড়ে কেউ কেউ চলে যান ইনানী সি-বিচে। সেখানে চোট চোট কোরাল-পাথরের ওপর হেঁটে বেড়ানো, ছবি তোলাসহ নানাভাবে উপভোগ করেন দর্শনার্থীরা।

পাথরের ফাঁকে ফাঁকে সমুদ্রের বুকে সূর্য ডোবার দৃশ্যপট ধারণ করতে কার্পণ্য করেন না কেউই। সাগরের তীরে সাঁতার কাটা, ওয়াটার বাইকে ভ্রমণ, বিচ কারে ওঠা- এসব আয়োজন পর্যটকদের কাছে প্রিয়।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এমআইএইচ/এসএম/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..