ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফিচার

ভালোবাসার রঙে মেতেছে রাজধানীবাসী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
ভালোবাসার রঙে মেতেছে রাজধানীবাসী! ভালোবাসার রঙে মেতেছে প্রেমিক জুটি/ছবি-ডিএইচ বাদল

ঢাকা: নিজেদের আবেগ অনুভূতি প্রকাশ করতে ভালোবাসা দিবস থেকে বাদ পড়েননি প্রেমিকযুগলরা।

তাই আজকের দিনটি উদযাপন দেখে সহজেই বোঝা যায় ভালোবাসার রঙে মেতেছে রাজধানীবাসীও।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর শাহবাগ চত্বর, টিএসসি মোড় ও সোহরাওয়ার্দী উদ্যানে সরেজমিনে দেখা গেছে, প্রিয়জনের হাত ধরে ঘুরতে এসেছেন প্রেমিকযুগলরা।

তাদের পোশাকেও দেখা গেছে ভালোবাসার লাল প্রতীক।

ঘুরতে আসা প্রেমিক জুটির সঙ্গে কথা বলে জানা যায়, ভালোবাসা দিবসে প্রেয়সীকে নিয়ে ঘুরতে আসার ব্যাপারে বিশেষ আবেগ কাজ করে।

রাজধানীর আদাবর থেকে আসা দম্পতি তাহিদা ফারজানা ও শামিম রহমান বাংলানিউজকে বলেন, আমরা দু’জনই সরকারি চাকরিজীবী। দিবসটি উদযাপন করবো বলে আজ ছুটি নিয়েছি। টিএসসি চত্বরে বেড়াতে এসে অনেক ভালো লাগছে। ভালোবাসার রঙে মেতেছে প্রেমিক জুটি/ছবি-ডিএইচ বাদল

রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা নাঈম খান মনের মানুষটিকে নিয়ে ঘুরতে এসেছেন সোহরাওয়ার্দী উদ্যানে।

নাঈম খান বাংলানিউজকে বলেন, আজকের দিনটি তরুণ-তরুণীদের বিশেষ একটি দিন। ভালোবাসার এদিনে প্রিয় মানুষটিকে নিয়ে ঘুরতে এসে ভালো লাগছে।

তবে ভালোবাসার মানুষটির সঙ্গে কাটানো প্রতিটি দিনই বিশেষ হলেও ১৪ ফেব্রুয়ারি দিনটি বিশেষ কিছু অনুভূতি কাজ করে যা বলে বোঝানো যায় না।

হালিম ও জাহানারা বেগম দম্পতি বিগত ২৫ বছর ধরে সংসার করছেন। ফেব্রুয়ারির এ দিনটিতে প্রায় প্রতি বছরই ঘুরতে বের হওয়ার চেষ্টা করেন তারা।

মো. হালিম ও জাহানারা বেগম দম্পতি বলেন, বয়স বেশি হলেও ২৫ বছরের এ দাম্পত্য জীবনে ভালোবাসা ঠিক আগের মতোই রয়েছে। যে ব্যক্তি ভালোবাসতে জানে তাদের সবার জন্যই আজকের এ দিনটি।

প্রতিবছর রাজধানীর শাহবাগ চত্বর, টিএসসি মোড় ও সোহরাওয়ার্দী উদ্যানে থাকে ১৪ ফেব্রুয়ারিকে ঘিরে থাকে উৎসবের আমেজ। ফেব্রুয়ারি মাসে বাঙালি জাতির প্রাণের মেলা বইমেলা থাকে বলেও ভালোবাসার পূজারিদের জন্য এ এলাকাগুলো পরিণত হয় মিলন মেলায়।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
এমএ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।