ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বুলবুল ও এন্ড্রুকে শ্রদ্ধা জানিয়ে বিবেক গাইলেন ‘সারা দেহ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
বুলবুল ও এন্ড্রুকে শ্রদ্ধা জানিয়ে বিবেক গাইলেন ‘সারা দেহ’

সংগীতজ্ঞ প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল’র কথা সুরে সদ্য প্রয়াত কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের কণ্ঠের কালজয়ী গান ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’। গানটি ব্যবহৃত হয় বেলাল আহমেদ পরিচালিত ‘নয়নের আলো’ সিনেমায়, যেটি মুক্তি পেয়েছিল ১৯৮৪ সালে।

কালজয়ী এ গানটি আহমেদ ইমতিয়াজ বুলবুল ও এন্ড্রু কিশোরকে ট্রিবিউট করে নতুন সংগীতায়োজনে গাইলেন সংগীত পরিচালক-গায়ক বিবেক মজুমদার।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিবেকের ফেসবুক পেজে স্টুডিও ভার্সন ভিডিওতে প্রকাশ পায় গানটি।

ভিডিও পরিচালনায় আবিদ হাসান।

বিবেকগানটি গাওয়া প্রসঙ্গে বিবেক বাংলানিউজকে বলেন, ‘এ গান তৈরির কারিগর ও শিল্পী- দুজনই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। দুজন মানুষই ছিলেন আমার ভীষণ শ্রদ্ধার ও পছন্দের। তাদের চলে যাওয়া এখন পর্যন্ত মেনে নিতে পারছি না। তাই বুলবুল স্যার ও এন্ড্রু’দার প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে গানটি গাওয়ার সাহস করলাম। কতটুকু পেরেছি জানি না, তবে চেষ্টা করেছি। আশা করছি, তরুণ প্রজন্মের শ্রোতাদের কাছে আমার গায়কী ভালোই লাগবে। ’ 

এর আগে বিবেকের সুর-সংগীতায়োজনে প্রকাশ পায় তানজীব সারোয়ার ও সালমার কণ্ঠের দ্বৈতগান ‘পোড়ামন’। গানটি শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। এটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।