ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

যখন জিম ক্যারিকে বলা হলো, আপনি আর ১০ মিনিট বাঁচবেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
যখন জিম ক্যারিকে বলা হলো, আপনি আর ১০ মিনিট বাঁচবেন জিম ক্যারি

২০১৮ সালের ঘটনা। হলিউড অভিনেতা জিম ক্যারি তখন হাওয়াই দ্বীপে অবস্থান করছিলেন। একদিন হঠাৎ তার সহকারী কাঁদতে কাঁদতে জানালো শিগগিরই মিসাইল হামলা হতে চলেছে সেখানে। তাদের হাতে আর দশ মিনিট সময় আছে।

জিম ক্যারির সহকারী যখন আরও বলেন, তিনি নিজে দ্বীপ থেকে পালানোর চেষ্টা করেছিলেন কিন্তু পারেননি, তখন মিসাইল হামলার সম্ভাব্য ঘটনার বিশ্বাসযোগ্যতা আরও বেড়ে গেল।

সহকারীর এই বার্তা মোটেও অবিশ্বাস করার সুযোগ ছিল না জনপ্রিয় অভিনেতার।

তখন কী করেছিলেন তিনি? সম্প্রতি জিমি ফ্যালন উপস্থাপিত ‘দ্য টুনাইট শো’তে উপস্থিত হয়ে সেদিনের সেই রোমহর্ষক ঘটনার বর্ণনা দিলেন জিম ক্যারি।

‘ডাম্ব অ্যান্ড ডাম্বলার’খ্যাত অভিনেতা জানান, মৃত্যু অবধারিত ভেবে তিনি তখন মহাসাগরের দিকে তাকিয়ে ছিলেন। সেসঙ্গে তার জীবনে সেরা যা কিছু ঘটেছে সেসব ভাবতে থাকেন। এজন্য তিনি নিজেকে কৃতজ্ঞ অনুভব করেন। তবে সৌভাগ্যক্রমে তার অন্তিম চিন্তা-ভাবনা সেখানেই শেষ হয়নি। বেঁচে গিয়েছিলেন তিনি। কারণ, খবরটা ভূয়া ছিল।  

জিম ক্যারিকে সবশেষ দেখা গেছে ‘সনিক দ্য হেজহগ’ সিনেমায়, যেখানে তিনি একজন পাগলা বিজ্ঞানী ড. রোবোটনিক চরিত্রে অভিনয় করেন। আর তার চরিত্রটিই সিনেমায় উজ্জ্বল ছিল।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।