ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আড়ালে থেকেই সমাজসেবা করতেন সুশান্ত, নরেন্দ্র মোদীর টুইট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০২০
আড়ালে থেকেই সমাজসেবা করতেন সুশান্ত, নরেন্দ্র মোদীর টুইট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও সুশান্ত সিং রাজপুত

সবসময় মিষ্টি হাসির মানুষটার মনে কত কষ্ট দানা বেঁধেছিল, তা কেউ বুঝতে পারেনি। নীরবে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। দু’বছর আগে কেরালার বন্যায় অগণিত মানুষের কষ্টে তিনিও এগিয়ে এসেছিলেন। চুপিচুপি এক বন্ধুর নাম দিয়ে কোটি টাকা দান করেছিলেন ত্রাণ তহবিলে। তার মৃত্যুর পর সেখবর রিটুইট করেছেন খোদ ভারতের প্রধানমন্ত্রী।

২০১৮ সালে কেরালার বিধ্বংসী বন্যা মোকাবিলায় এগিয়ে এসেছিলেন অনেকেই। সেসময়েই সবার অলক্ষ্যে, একেবারে চুপিসারে দুর্গতদের জন্য ১ কোটি রুপি দান করেছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

তবে চমকপ্রদ ব্যাপার, দান-খয়রাতি নিয়ে যখন সবাই সামাজিক মাধ্যমে খোলাখুলি কথা বলেন, তখন সুশান্ত হেঁটেছিলেন অন্য পথে। নিজের নামে নয়, বরং অর্থসাহায্য করেছিলেন এক অনুরাগীর হয়ে। সুশান্তের মৃত্যুর পর সেই ভক্ত সেদিনকার স্ক্রিনশট পোস্ট করে অভিনেতার উদারতার কথা স্মরণ করেছেন।

সেবার বন্যার সময় সুশান্তের এক অনুরাগী টুইটারে লিখেছিলেন, ‘এই পরিস্থিতিতে আমি দুর্গতদের কিছু সাহায্য করতে চাই, কিন্তু আমার কাছে টাকা নেই!’ অনুরাগীর এই পোস্ট চোখে পড়তেই তার পাশে দাঁড়িয়েছিলেন ‘পিকে’ অভিনেতা। সেই ভক্তকে আশ্বস্ত করেছিলেন যে তার নাম করেই তিনি ১ কোটি টাকা অর্থদান করবেন কেরালার মুখ্যমন্ত্রীর বন্যা ত্রাণ তহবিলে।

সেই অনুরাগীকে সুশান্ত বলেছিলেন, ‘তোমার নামে আমি ১ কোটি রুপি অর্থদান করব। তবে দেখতে হবে, এই টাকা যেন ওদের কাছে ঠিকমতো পৌঁছায়, যাদের এই মুহূর্তে সাহায্যের ভীষণ প্রয়োজন। ’ প্রতিশ্রুতি রেখেওছিলেন সুশান্ত। এখন তার মৃত্যুর পর অতীতের সেই অজানা কথাই সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন সেই অনুরাগী।

খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই পোস্ট শেয়ার করে সুশান্তের জন্য শোকবার্তা জ্ঞাপন করেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক জানিয়ে নরেন্দ্র মোদী টুইটারে লেখেন, ‘সুশান্ত সিং রাজপুত একজন উজ্জ্বল তরুণ অভিনেতা ছিলেন, যে খুব তাড়াতাড়ি চলে গেলেন। তিনি টেলিভিশন ও ফিল্মে অসাধারণ অভিনয় করতেন। বিনোদন জগতে তার উত্থান অনেককে অনুপ্রাণিত করেছিল এবং তিনি বেশকিছু স্মরণীয় কাজ রেখে গেছেন। তার মৃত্যুতে আমি শোকস্তব্ধ। ’

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।