ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লন্ডনে বর্ণ বৈষম্যের প্রতিবাদে বিক্ষোভে ম্যাডোনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুন ৭, ২০২০
লন্ডনে বর্ণ বৈষম্যের প্রতিবাদে বিক্ষোভে ম্যাডোনা

শ্বেতাঙ্গ পুলিশ কর্মকর্তার হাতে কৃষ্ণাঙ্গ মার্কিন নাগরিক জর্জ ফ্লয়েডের মৃত্যুর ঘটনার প্রতিবাদে উত্তাল যুক্তরাষ্ট্রে। পাশাপাশি বর্ণবাদবিরোধী বিক্ষোভ চলছে লন্ডনে। সেখানে বৈষম্যের বিরুদ্ধে শান্তিপূর্ণ বিক্ষোভে অসংখ্য মানুষের সঙ্গে অংশ নিয়েছেন মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা।

শনিবার (০৬ জুন) কালো পোশাক গায়ে হাঁটুর ব্যথা নিয়ে ক্রাচে ভর দিয়ে প্রতিবাদে অংশ নেনে এই কিংবদন্তি সংগীতশিল্পী। তারে চোখে ছিল কালো চশমা।

একেবারে সাধারণ মানুষের মতোই উপস্থিত হন তিনি। তবে করোনা ভাইরাসের এমন সময় তাকে মাস্ক কিংবা অন্যকোনো সুরক্ষাব্যবস্থা নিতে দেখা যায়নি।  

৬১ বছর বয়সী এই গায়িকাকে বিক্ষোভে অংশ নিতে দেখে অসংখ্য ভক্তরা তার সঙ্গে ছবি তুলেছেন। শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

ক্যাপশনে অনেকে লেখেন, ‘সর্বদা ইতিহাসের সঠিক পক্ষে তিনি রয়েছেন’।

গত অক্টোবরের পর থেকে হাঁটুর সমস্যায় ভুগছেন ম্যাডোনা। কিন্তু সারা বিশ্বে চলা বর্ণবাদবিরোধী বিক্ষোভে ঘরে বসে থাকতে পারেননি তিনি। ম্যাডোনা ছাড়াও শোবিজ, সঙ্গীত, খেলাধুলা জগতের অনেক তারকাই বর্ণ বৈষম্যের প্রতিবাদে বিক্ষোভে অংশ নিতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুন ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।