ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘রকেট্রি’তে সাংবাদিক চরিত্রে শাহরুখ খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুন ৭, ২০২০
‘রকেট্রি’তে সাংবাদিক চরিত্রে শাহরুখ খান!

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর এখন পর্যন্ত আর কোনো নতুন সিনেমায় দেখা যায়নি বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। তবে একাধিক সিনেমায় তার অভিনয় করার কথা শোনা গেলেও আসেনি আনুষ্ঠানিক ঘোষণা।
অনেকদিন পর বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান। পরিচালক-অভিনেতা আর মাধবনের আসন্ন সিনেমা ‘রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট’-এ অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, সিনেমাটিতে একটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাহরুখকে। যে চরিত্রটি হচ্ছে সাংবাদিকের।

 

এর আগে শাহরুখের ‘জিরো’তে নাসার বিজ্ঞানী হিসাবে ক্যামিও চরিত্র করেছিলেন মাধবন। এবার শাহরুখ তার সিনেমায় অভিনয় করে ভালোবাসার মূল্যায়ন দিচ্ছেন।

জানা যায়, গত বছর ‘রকেট্রি’র শুটিং সম্পন্ন করেছেন শাহরুখ। সিনেমাটিতে সাংবাদিক শাহরুখ সাক্ষাৎকার নেবেন বিতর্কিত বিজ্ঞানী নাম্বি নারায়ণের। ফ্ল্যাশব্যাকে ফুটে উঠবে সিনেমার গল্প।  

‘রকেট্রি’র কাহিনিকার,পরিচালক এবং প্রযোজক আর মাধবন। এছাড়া সিনেমাটিতে অভিনয়ও করেছেন তিনি। এটি তার প্রথম পরিচালিত সিনেমা। ইসরোর বিজ্ঞানী তথা এয়ালোস্পেস ইঞ্জিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক এটি।

এই সিনেমাটি ছাড়াও রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতেও ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।  

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, জুন ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।