ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২০০ পরিবারকে ইফতারসামগ্রী দিলেন মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মে ৩, ২০২০
২০০ পরিবারকে ইফতারসামগ্রী দিলেন মিমি

করোনা ভাইরাসের কঠিন সময় ধর্মের গণ্ডি ভুলে গিয়ে মুসলিম ২০০ পরিবারকে ইফতারসামগ্রী পাঠালেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী। রাজপুর ও সোনারপুর এলাকার বাসিন্দাদের পাশে দাঁড়ালেন তিনি। 

ইফতার দেওয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ ভিডিওতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন তিনি। দল বেঁধে ইফতার আয়োজন না করে এবং রোজার দিনেও শারীরিক দূরত্ব  বজায় রাখার পরামর্শ দেন তিনি।

 

গতবছর রাজপুর-সোনারপুর এলাকার সে মানুষের সঙ্গে মিমি একসঙ্গে ইফতার করেছিলেন, এবার তাদের সঙ্গে পৌঁছেছেন ভিডিওবার্তার মাধ্যমে। তাদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি, ইফতারসামগ্রী পাঠান সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রয়োজনে পাশে থাকার অঙ্গিকার করেন তিনি।

করোনার দুর্যোগ দেখা দেওয়ার শুরু থেকেই অসহায়দের পাশে দাঁড়িয়েছেন মিমি। নানা সময়ে খাবারসামগ্রী দিয়ে দুস্থদের পাশে থেকেছেন তিনি।

ভারতে এখন পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ হাজার ৯৮০ জনে। মোট মৃত্যু হয়েছে ১ হাজার ৩০১ জনের। এদিকে গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে মৃত্যু হয়েছে ৭ জনের। তবে এখন পর্যন্ত রাজ্যটিতে মোট মৃতের সংখ্যা কত, সেই সংক্রান্ত কোনও পরিসংখ্যান জানানো হয়নি।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ০৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।