ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ম্যাডোনার কোভিড-১৯ অ্যান্টিবডি পজিটিভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, মে ২, ২০২০
ম্যাডোনার কোভিড-১৯ অ্যান্টিবডি পজিটিভ ম্যাডোনা

কোয়ারেন্টিন শেষ করলেন মার্কিন ‘পপ সম্রাজ্ঞী’ ম্যাডোনা। ইনস্টাগ্রামে ম্যাডোনা জানিয়েছেন, তার কোভিড-১৯ অ্যান্টিবডি পজিটিভ। এর মানে, তিনি ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। 

ইনস্টাগ্রামে নিয়মিত কোয়ারেন্টিন ডায়েরি প্রকাশ করেন ম্যাডোনা। এর ১৪তম সংস্করণে তার অ্যান্টিবডি পজিটিভ হওয়ার ঘোষণা দেন।

ম্যাডোনা বলেন, আরেকদিন পরীক্ষা করালাম। আমার শরীরে অ্যান্টিবডি পাওয়া গেছে। সুতরাং আগামীকাল আমি গাড়িতে করে লং ড্রাইভে বের হচ্ছি। জানালার কাচ নামিয়ে কোভিড-১৯ বাতাসে বুক ভরে নিঃশ্বাস নেব। হ্যাঁ, আমি আশা করি রোদ ঝলমলে থাকবে।  

ইতোপূর্বে ম্যাডোনার কোয়ারেন্টিন ডায়েরির বক্তব্য বেশ আলোচিত হয় সামাজিক মাধ্যমে। করোনা মহামারিকে ‘মহান সাম্যসৃষ্টিকারী’ ঘোষণা দিয়ে বিতর্কও সৃষ্টি করেন তিনি।  

যুক্তরাষ্ট্রের সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন জানায়, অ্যান্টিবডি থাকলেও পুনরায় কোভিড-১৯ দ্বারা আক্রান্ত হওয়া সম্ভব।

জনস হপকিনস ইউনিভার্সিটির তথ্যমতে, এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে প্রায় ১১ লাখ মানুষ করোনায় আক্রান্ত এবং ৬৪ হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ০২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।