ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

এই বৈশাখে ৫টি স্ট্রিমিং প্ল্যাটফর্মে ‘একটি সিনেমার গল্প'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
এই বৈশাখে ৫টি স্ট্রিমিং প্ল্যাটফর্মে ‘একটি সিনেমার গল্প' আরিফিন শুভ-ঋতুপর্ণা ঘোষ

কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা 'একটি সিনেমার গল্প'। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল চিত্রনায়ক আলমগীর পরিচালিত সিনেমাটি। 

পহেলা বৈশাখ উপলক্ষে এটি এবার দেখা যাবে দেশিয় ৫টি স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এগুলো হলো- বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স, এয়ারটেলস্ক্রিন ও বিডিফ্লিক্স লাইভ।

সিনেমাটির কনটেন্ট পার্টনার বাংলাঢোল জানায়, বাংলাদেশ ও কলকাতার দর্শক এরই মধ্যে সিনেমাটি বড়পর্দায় দেখেছেন। দর্শকদের মধ্যে ‘একটি সিনেমার গল্প’র এখনও বেশ চাহিদা রয়েছে। তাদের কথা চিন্তা করে এটি মঙ্গলবার (১৪ এপ্রিল) অ্যাপগুলোতে উন্মুক্ত করা হয়েছে।

সিনেমার ভেতরেও থাকে সিনেমা, গল্প। পরিচালক, নায়ক ও অন্যান্য কুশলীদের জীবনটা আসলে কেমন? পরিচালকের সঙ্গে নায়িকার, নায়িকার সঙ্গে নায়কের বোঝাপড়া, দ্বন্দ্ব ও শিল্পের সংকট নিয়ে এই সিনেমা।  এতে অভিনয় করেছেন- আরিফিন শুভ, ঋতুপর্ণা ঘোষ, চম্পা, সাদেক বাচ্চু, সাবেরী আলম ও আলমগীর।  

'একটি সিনেমার গল্প' ছবির জন্য 'গল্প কথা' নামে একটি গান সুর করেছিলেন বিশিষ্ট কণ্ঠশিল্পী রুনা লায়লা। এতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। এই গানের জন্য তারা পৃথকভাবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের সবগুলো গান ও ট্রেলার প্রকাশিত হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। সেগুলো বেশ শ্রোতা-দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে।

ট্রেলার:

 

বাংলালাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।