ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানে গানে অসহায়দের পাশে দাঁড়াতে তারকাদের আহ্বান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
গানে গানে অসহায়দের পাশে দাঁড়াতে তারকাদের আহ্বান

করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতিতে অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন তারকারা। ‘এসো সাথে সবাই’ শিরোনামের একটি গানচিত্রে তারকারাসহ নানা পেশার ৭০ জন ব্যক্তি যুক্ত হয়েছেন। হোম কোয়ারেন্টিনে থেকেই তারা নিজেরা ভিডিও ধারণ করে গানচিত্রটিতে অংশ নিয়েছেন।

‘এসো সাথে সবাই’ গানের কথা লিখেছেন গীতিকবি আসিফ ইকবাল। সুর ও সংগীতায়োজন করার পাশাপাশি ভিডিও নির্দেশনা দিয়েছেন অদিত রহমান।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গায়ক মাহাদী ফায়সাল।

গানটির অন্যতম উদ্যোক্তা ও গীতিকবি আসিফ ইকবাল বলেন, করোনা যুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়েছে এই গানচিত্রে। ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও গানের মিউজিক ভিডিওতে সকলে অংশ নেওয়ায় আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও জানান, এ উদ্যোগে করোনা সংকট চলাকালীন ও সংকট পরবর্তী সময়ে প্রয়োজনীয় আর্থিক, শারীরিক ও সামাজিক সহায়তা দিতে দেশ-বিদেশে ছড়িয়ে থাকা প্রত্যেক মানবিক বাংলাদেশি এবং প্রতিষ্ঠানগুলোকে অনুদান দেওয়ার আহ্বান জানানো হয়েছে।

গানচিত্রটিতে সঙ্গীত, নাটক, সিনেমা, অনলাইন নিউজ পোর্টাল, সমাজসেবা এবং কর্পোরেট অঙ্গনের শীর্ষস্থানীয় ব্যক্তিত্বরা অংশ নিয়েছেন।

জানা যায়, খুব শিগগিরই গানচিত্রটি ইউটিউব এবং ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশ পাবে।  

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।