ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিঠুনের ‘ডিস্কো ড্যান্সার’ গানে নতুন করে নাচলেন টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
মিঠুনের ‘ডিস্কো ড্যান্সার’ গানে নতুন করে নাচলেন টাইগার

১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিস্কো ড্যান্সার’ মিঠুন চক্রবর্তীর অন্যতম সুপারহিট সিনেমার একটি। সিনেমাটির টাইটেল গানের সঙ্গে মিঠুনের নাচ আজও দর্শকের প্রিয় হয়ে আছে। ৩৮ বছর পর সেই গান নতুন করে এলো, যাতে নেচেছেন বলিউডের তরুণ অভিনেতা টাইগার শ্রফ।

নতুন ভার্সনটির শিরোনাম দেওয়া হয়েছে ‘ডিস্কো ড্যান্সার ২.০’। এরই মধ্যে টিউটিউবে ভিডিও গানটি প্রকাশ পেয়েছে।

মূল গানের সংগীত পরিচালক ছিলেন বাপ্পী লাহিড়ী ও কণ্ঠ বিজয় বেনেডিক্টের। রিমেকে কণ্ঠ দিয়েছেন বেন্নি দয়াল ও সংগীত পরিচালনা করেছেন সেলিম–সুলায়মান। তবে এটি কোনো সিনেমার গান নয়, প্রকাশ পেয়েছে মিউজিক ভিডিও হিসেবে।

প্রকাশের পর পর রিমেক ভার্সনটি দর্শক-শ্রোতাদের মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। অনেকে গান ও নাচের প্রশংসা করেছেন আবার অনেকে করেছেন সমালোচনা। তবে মাত্র একদিনেই গানটি দেখা হয়েছে ৩ মিলিয়নেরও বেশিবার।


টাইগার এই গানে নিজস্তা বাজায় রেখেছেন। পাশাপাশি ঋত্বিক রোশনের কয়েকটি স্টেপ নকল করেছেন। তবে ঋত্বিককে গুরু মানেন বলে এমনটি করেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

মার্চের প্রথম সপ্তাহে টাইগার অভিনীত সর্বশেষ সিনেমা ‘বাঘি থ্রি’ মুক্তি পায়। করোনা আতঙ্কের মধ্যেই সিনেমাটি বেশ ভালো ব্যবসা করেছে।  

***‘ডিস্কো ড্যান্সার’

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।