ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

আমি কোনো ধর্ম বিশ্বাস করি না, ভারতীয় ছাড়া: অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
আমি কোনো ধর্ম বিশ্বাস করি না, ভারতীয় ছাড়া: অক্ষয় কুমার

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার বলেছেন, তিনি কোনো ধর্ম বিশ্বাস করেন না। তিনি শুধু ভারতীয় হয়ে ওঠাতেই বিশ্বাস করেন। আসন্ন সিনেমা ‘সূর্যবংর্শী’র গল্পকে কোনো ধর্মীয় দৃষ্টিকোণ থেকে দেখা হয়নি বলে জানান তিনি। বরং এই ‘ভারতীয়’ দৃষ্টিভঙ্গিই ফুটে উঠবে বড় পর্দায়।

পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের আসন্ন সিনেমা ‘সূর্যবংশী’। তার পুলিশি অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ছিল ২০১১ সালে অজয় দেবগণ অভিনীত ‘সিংহম’।

এর দ্বিতীয় কিস্তি ছিল রণবীর সিং অভিনীত ‘সিম্বা’ (২০১৯)। ‘সিমবা’র সময়েই এক ঝলকে জানানো হয়েছিল এর পরের কিস্তিতে ‘সূর্যবংশী’ রূপে আসবেন অক্ষয় কুমার।

‘সূর্যবংশী’ সিনেমায় ধর্মের চোখ দিয়ে পৃথিবী দেখা হয়নি। এ প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, ‘আমি কোনো ধর্মে বিশ্বাস করি না। আমি শুধু ভারতীয় হয়ে ওঠায় বিশ্বাস করি। আর সিনেমাটিও ঠিক এটাই দেখিয়েছে। ধারণাটি হলো, আমরা সবাই ভারতীয়। এছাড়া কে পারসি, কে হিন্দু, কে মুসলিম তা আমরা ধর্মের ভিত্তিতে বিবেচনা করিনি। ’

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার এসব কথা বলেন। ‘সূর্যবংশী’ সাম্প্রতিক সময়ের সাম্প্রদায়িক অস্থিতিশীলতার সঙ্গে বেশি প্রাসঙ্গিক কিনা এমন প্রশ্নের উত্তরে ‘খিলাড়ি’ বলেন, ‘এটি কাকতালীয় ঘটনা। আমরা জেনেবুঝে এখন সিনেমাটি বানাইনি। তবে হ্যাঁ, এটি বর্তমান সময়ের জন্য অত্যন্ত প্রাসঙ্গিক সিনেমা। ’

৫২ বছর বয়সী অভিনেতা অক্ষয় কুমার এবং পরিচালক রোহিত শেঠি এই প্রথম কোনো সিনেমায় একসঙ্গে কাজ করলেন। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফসহ অনেকে। বিশেষ উপস্থিতিতে থাকবেন ‘সিংহম’ অজয় দেবগণ ও ‘সিমবা’ রণবীর সিং।

‘সূর্যবংশী’ মুক্তি পাবে চলতি মাসের ২৪ তারিখে।  

আরও পড়ুন: আমি মুসলমান, আমার স্ত্রী হিন্দু, আর সন্তানরা ‘হিন্দুস্তান’: শাহরুখ খান

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।