ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

হোলি উৎসবে রঙিন নিক-প্রিয়াঙ্কা-ক্যাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২০
হোলি উৎসবে রঙিন নিক-প্রিয়াঙ্কা-ক্যাট হোলি উৎসবে নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ

দু’দিন আগেই হোলি উদযাপন করতে বর নিক জোনাসকে সঙ্গে নিয়ে নিজের দেশে এসেছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। এবার সত্যিই ভারতীয় রঙের উৎসবে মাতোয়ারা হয়েছেন মার্কিন পপশিল্পী নিক। সঙ্গে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনাসহ আরও অনেকে।

শনিবার (৭ মার্চ) টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া তার পরিবার ও স্বামী নিক জোনাসের সঙ্গে হোলি উদযাপনের কিছু ছবি শেয়ার করেন। সঙ্গে লেখেন, এ বছর আমাদের জন্য হোলি একটি আগেভাগেই এসে গেছে।

অনেকদিন পর বাড়ি ফিরে বন্ধু ও পরিবারের সঙ্গে হোলি উৎসবে দারুণ মজা করলাম।  

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস

শুধু স্বামী নয়, মা মধু চোপড়াসহ পরিবারের সবাইকে নিয়েই উৎসবে মাতেন প্রিয়াঙ্কা।

মা মধু চোপড়াসহ পরিবারের সবাইকে নিয়েই উৎসবে মাতেন প্রিয়াঙ্কা

বলিউডে প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গেছে গত বছরের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়। তার আগামী দুটি সিনেমা মুক্তি পাবে নেটফ্লিক্সে। একটি সিনেমা হলো অরবিন্দ অদিগার ব্যঙ্গাত্মক উপন্যাস অবলম্বনে ‘দ্য হোয়াইট টাইগার’ এবং অপরটি হলো রবার্ট রড্রিগেজ’র সুপারহিরো সিনেমা ‘উই ক্যান বি হিরোস’। এছাড়া প্রাইম ভিডিও’র থ্রিলার সিরিজ ‘চিটাডেল’-এ দেখা যাবে তাকে।

নিক-প্রিয়াঙ্কা

এদিকে ক্যাটরিনা কাইফও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন হোলি উৎসবের ছবি। নিক-প্রিয়াঙ্কার সঙ্গে রঙ মেখে জড়াজড়ি করে উচ্ছ্বসিত ভঙ্গিতে এক ফ্রেমে দারুণভাবে ধরা দিয়েছেন তিনি।

‘সূর্যবংশী’ সিনেমার পোস্টার

ক্যাটরিনা কাইফ শিগগিরই বড় পর্দায় আসছেন অক্ষয় কুমারের বিপরীতে রোহিত শেঠির পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে। বহু আলোচিত ও প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পাবে চলতি মাসের ২৪ তারিখে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।