ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আংরেজি মিডিয়াম’র এক গানে আনুশকা-ক্যাটরিনা-আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২০
‘আংরেজি মিডিয়াম’র এক গানে আনুশকা-ক্যাটরিনা-আলিয়া

ইরফান খান ও কারিনা কাপুর খান অভিনীত প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘আংরেজি মিডিয়াম’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২০ মার্চ। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার, যা বেশ সাড়া ফেলেছে।

মঙ্গলবার (০৩ মার্চ) ‘কুড়ি নু নাচনে দে’ শিরোনামে সিনেমাটির একটি গান প্রকাশিত হয়েছে। বিশেষ এই গানের ভিডিওতে একসঙ্গে দেখা মিললো অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা ও আলিয়া ভাটের মতো প্রথম সারির অভিনেত্রীদের।

তাদের সঙ্গে আরও রয়েছেন জাহ্নবী কাপুর, কিয়ারা আদবানি এবং অনন্যা পাণ্ডেও। এতো নায়িকাকে এক গানে পাওয়াটা দর্শকদের জন্য রীতিমত চমক।

বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ‘আংরেজি মিডিয়াম’র পরিচালক হোমি আদাজানিয়া। তিনি গানটিতে অংশ নেওয়ার জন্য নায়িকাদের সবাইকে ধন্যবাদ দেন।

এছাড়া নায়িকারাও বলি ইন্ডাস্ট্রির একে অপরের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে এমন উদ্যোগকে স্বাগত জানান।

২০১৭ সালের সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিকুয়েল ‘আংরেজি মিডিয়াম’। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ইরফান খান তার মেয়ে রাধিকা মদনের স্বপ্ন পূরণের জন্য যতদূর যেতে হয় ততটাই যেতে ইচ্ছুক। ইরফানের সঙ্গে দীপক ডোব্রিয়ালের রসায়ন দর্শকদের হাসির খোরাক জোগাবে। অপরদিকে কারিনা কাপুর খান ও ডিম্পল কাপাড়িয়ার চমকপ্রদ উপস্থিতিও দর্শকদের ভালো লাগবে বলে দাবি সংশ্লিষ্টদের।

***‘কুড়ি নু নাচনে দে’ গান

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।