ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর সিংয়ের গানে ভালোবাসা উদযাপন নিক-প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
রণবীর সিংয়ের গানে ভালোবাসা উদযাপন নিক-প্রিয়াঙ্কার প্রিয়াঙ্কা-নিক

এবার ইতালিতে ভালোবাসা দিবস পালন করেছেন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া দম্পতি। সেখানে নিককে নিয়ে রোমান্টিক ডিনার সারলেন প্রিয়াঙ্কা। ওইদিন রাতে (১৪ ফেব্রুয়ারি) সব কিছুকে ছাপিয়ে গেলো রণবীর সিংয়ের ‘আঁখ মারে’ গানে নিক জোনাসের নাচ, সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া।

স্বাভাবিকভাবেই নিক-প্রিয়াঙ্কার কাছে প্রতিটা দিনই ভালোবসার দিন। তবুও ভালোবাসার দিনে স্বামীকে নিয়ে রোমান্টিক ডিনার ডেট সারেন প্রিয়াঙ্কা।

তবে এই রোমান্টিক নাইটে বাড়তি ভালোলাগা তৈরি করেছিল বলিউডের গানের তালে নিকের উদ্দাম নাচ। রণবীর সিংয়ের সিম্বা সিনেমার আঁখ মারে গানে নিকের নান্দনিক নাচ বেশ উচ্ছ্বসিত করে তার স্ত্রীকে।

দারুণ হচ্ছে সোনা-ভিডিওতে বলতে শোনা গেল প্রিয়াঙ্কাকে। গানের হুক স্টেপটি একদম পারফেক্টভাবে করতে দেখা গেছে নিক জোনাসকে।

ইনস্টগ্রামে নাচের ভিডিও শেয়ার করে নিক লেখেন, ‘প্রি-শো ডান্স পার্টি। আমার আজীবনের ভ্যালেন্টাইনের সঙ্গে। ’

প্রিয়াঙ্কাও ইনস্টাগ্রামে নিকের জন্য ভালোবাসা দিবসে একটি রোমান্টিক পোস্ট দেন। সেখানে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার চিরকালের ভ্যালেন্টাইন…এই ছবিতে লেদার প্যান্টে নিক’কে একদম জিআই জো’র মতো লাগছে!’

অন্য একটি পোস্টে বিভিন্ন ভাষায় ‘আমি তোমাকে ভালোবাসি’-এই লাইন তুলে ধরেন প্রিয়াঙ্কা। ইংরেজি, ফরাসি, সুইডিশ, স্প্যানিশ, জাপানি থেকে হিন্দি-পাঞ্জাবি সব ভাষাতেই নিককে ‘আই লাভ ইউ’ বললেন প্রিয়াঙ্কা। পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে সেলিব্রেশনের ঝলকও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

এর আগে ‘কলঙ্ক’ সিনেমার ফার্স্ট ক্লাস থেকে ‘দে দে প্যায়ার দে’র হাউলি হাউলিতে নাচতে দেখা গেছে নিককে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।