ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সন্তানদের জন্মদিনে আবেগাপ্লুত ‘সিঙ্গল প্যারেন্ট’ করণ জোহর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
সন্তানদের জন্মদিনে আবেগাপ্লুত ‘সিঙ্গল প্যারেন্ট’ করণ জোহর

২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি বাবা হন বলিউডের চিত্রনির্মাতা করণ জোহর। তার ঘর আলো করে জন্ম নেয় যমজ সন্তান যশ ও রুহি। তাদের তৃতীয় জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন করণ জোহর। তিনি বলেন, মা না থাকলে এভাবে যশ-রুহিকে বড় করতে পারতাম না।

সারা পৃথিবী তাকে ‘সিঙ্গল প্যারেন্ট’ বলে চেনেন, কিন্তু বাস্তবে তা নয় বলে দাবি করেন করণ জোহর।  

যশ ও রুহির সঙ্গে করণ জোহর।                     <div class=

ছবি: ইনস্টাগ্রাম থেকে" src="https://www.banglanews24.com/media/imgAll/2020January/bg/Karan-420200207151140.jpg" style="width:100%" />

যশ-রুহির তিন বছরের জন্মদিনে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লেখেন, ‘সকলেই জানেন আমি সিঙ্গল প্যারেন্ট। বাস্তবে তা নয়। আমার মা না থাকলে এভাবে যশ আর রুহিকে বড় করতে পারতাম না আমি। মা যেভাবে আবেগের সঙ্গে স্নেহ দিয়ে ওদের গড়ে তুলছে আমি একা সেটা পারতাম না। ’

মা না থাকলে সন্তানদের বড় করতে পারতেন না বলে মনে করেন করণ।  ছবি: ইনস্টাগ্রাম থেকে

সারোগেসির মাধ্যমে ২০১৭ সালে করণ জোহরের জীবনে আসে ছেলে যশ এবং মেয়ে রুহি।

তাদের জন্মদিন উপলক্ষে বুধবার পার্টি দেন করণ জোহর। সেই পার্টিতে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান ও তার ছেলে তৈমুর, মেয়ে ইনায়ার সঙ্গে সোহা আলি খান, ফারহা খান, আলিয়া ভাট ও বন্ধুবান্ধবরা।

যশ ও রুহির সঙ্গে করণ জোহর।  ছবি: ইনস্টাগ্রাম থেকে

বর্তমানে করণ জোহর ব্যস্ত তার প্রযোজিত ছবি ‘ভূত: দ্য হন্টেড শিপ’র প্রোমোশনে। বহুতারকাখচিত তার আগামী সিনেমা ‘তখত্’র নির্মাণ কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।