ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

নায়িকা নয়, এবার গায়িকা প্রিয়াঙ্কার প্লেব্যাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
নায়িকা নয়, এবার গায়িকা প্রিয়াঙ্কার প্লেব্যাক নায়িকা নয়, এবার গায়িকা প্রিয়াঙ্কার প্লেব্যাক

পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা সরকার। কাজ করেছেন বাংলাদেশের সিনেমায়ও। এককথায় নায়িকা হিসেবে দুই বাংলাতেই তার পরিচিতি রয়েছে। এবার এই নায়িকা তার নামের আগে যুক্ত করলেন গায়িকা পদবিও। হ্যাঁ, প্রথমবার প্লেব্যাক করলেন প্রিয়াঙ্কা। 

একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শোয়ের প্রোমোর জন্য এই গান গেয়েছেন প্রিয়াঙ্কা। জীবনের প্রথম প্লেব্যাক করার বিষয়ে প্রিয়াঙ্কা জানান, গানটি গেয়ে বেশ ভালো লাগছে।

গান গাওয়ার প্রস্তাব পাওয়ার পরই আমি বেশ উৎসাহী হয়ে পড়ি। আমার সর্বোচ্চটা দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি ভালো কিছুই হবে।

খুব শীঘ্রই অভিনেতা যশ দাশগুপ্তের নায়িকা হিসেবে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় পরিচালক সুজিত মণ্ডলের সিনেমায় দেখা যাবে প্রিয়াঙ্কা-যশকে। জানা যাচ্ছে, সুজিত মণ্ডল পরিচালিত এটি একটি প্রেমের গল্প। যেখানে যশ দাশগুপ্তের চরিত্রের নাম অর্জুন আর প্রিয়াঙ্কার চরিত্রের নাম হিয়া। সিনেমার গল্প লিখেছেন শ্বেতা ভরদ্বাজ ও মনীশ শর্মা।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।