ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাবিবের ‘হারালে কোথায়’ গানচিত্র আসছে ভালোবাসা দিবসে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২০
হাবিবের ‘হারালে কোথায়’ গানচিত্র আসছে ভালোবাসা দিবসে

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের নতুন গান মানে ভক্তদের কাছে ভিন্ন রকম উন্মাদনা। হাবিবও বিশেষ দিবসগুলোতে নিরাশ না করে ভক্তদের নতুন গান উপহার দিয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘হারালে কোথায়’ শিরোনামের একটি গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

গানটি লিখেছেন গুঞ্জন রহমান। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর ও সংগীত হাবিব নিজেই করেছেন।

 

জানা যায়, ‘হারালে কোথায়’র গানচিত্রটি ভালোবাসা দিবসের একদিন আগে অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি হাবিব ওয়াহিদের নিজস্ব ইউটিউবে চ্যানেল এইচ ডব্লিউ-এ প্রকাশ পাবে। এতে হাবিবের বিপরীতে মডেল হয়েছেন নবাগত মাসিয়াত ম্যাশ।  

এরই মধ্যে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে গানটির ফার্স্টলুক প্রকাশ করেছেন হাবিব। যেখানে রোমান্টিক মুহূর্তে ম্যাশকে বুকে জড়িয়ে রাখতে দেখা যাচ্ছে তাকে।  

হাবিব ওয়াহিদ জানান, রোমান্টিক-স্যাড ঘরানায় গানটির ভিডিওতে বেশ চমক রয়েছে। তবে কী চমক তা এখনই বলতে নারাজ তিনি। দর্শক-শ্রোতা গানচিত্র দেখলে তা বুঝতে পারবেন বলে দাবি করেন তিনি। আর এই গানচিত্রের মাধ্যমে মডেল ম্যাশের অভিষেক ঘটছে। শুরুতেই তিনি বেশ ভালো করেছেন বলে জানান হাবিব।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।