ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

নায়িকা থেকে নারী ভক্ত, সবার হার্টথ্রব কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
নায়িকা থেকে নারী ভক্ত, সবার হার্টথ্রব কার্তিক আরিয়ান

বলিউডে নতুন প্রজন্মের মধ্যে সবচেয়ে হার্টথ্রব নায়ক কার্তিক আরিয়ান। শুধু নারী ভক্তরাই নয়, এই প্রজন্মের নায়িকারাও অনেকে পাগল তার জন্য। আর পথে-ঘাটে, এমনকি নিজের বাড়িতেও ভক্তের ভালোবাসায় আপ্লুত হচ্ছেন কার্তিক। এবার নতুন ঘটনা ঘটলো এক ট্র্যাফিক সিগনালে।

মুম্বাইয়ের ঘটনা। কার্তিক আরিয়ান নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন কোথাও।

হঠাৎ ট্রাফিক সিগনালে আটকে যায় গাড়ি। আর তারপরই কার্তিকের সামনে ঘটে সেই অপ্রত্যাশিত ঘটনা। একই সময়ে পাশেই সিগন্যালে আটকায় একটি স্কুল বাস। সেই বাসে থাকা ছাত্রীরা কার্তিকের নজর কাড়তে সকলে সমস্বরে গাইতে শুরু করে বহুল জনপ্রিয় ‘ধিমে ধিমে’ গান। কার্তিকও কিছুটা লাজুক হাসিতে গাড়িতে বসেই তাদের দিকে হাত নাড়ান। তাতে দারুণ উচ্ছ্বসিত হয় সেই ছাত্রীরা। সেই পাগলাটে ভক্ত ছাত্রীদের ছবিও তোলেন কার্তিক।

স্কুলছাত্রীরা কার্তিকের গান গেয়ে শোনান তাদের প্রিয় নায়ককে

ভক্তদের ভালোবাসায় স্নাত হওয়া এটাই কার্তিকের প্রথম ঘটনা নয়। কিছুদিন আগেও কার্তিককে সামনে পেয়ে আনন্দে কেঁদে ফেলতে দেখা গিয়েছিল এক কিশোরীকে। কার্তিককে নিয়ে তার মেয়ের পাগলামোর কথা ওই কিশোরীর মা নিজেই কার্তিককে জানান। কার্তিক ওই কিশোরী ভক্তের অনুরোধে তাকে অটোগ্রাফ দেন।

এরও বেশকিছুদিন আগে কলেজ পালিয়ে কার্তিকের বাড়ির সামনে ধর্না দিতে দেখা গিয়েছিল মুম্বাইয়ের এক কলেজ ছাত্রীকে। কার্তিককে সামনে থেকে দেখে প্রেম নিবেদনও করে বসেছিলেন ওই ছাত্রী। সে বাড়ি ফিরে যেতে একেবারেই নারাজ ছিল। তবে অবশেষে অনেক কষ্টে বুঝিয়ে তাকে বাড়ি পাঠান কার্তিক।

শুধু দর্শক-ভক্ত নয়, কার্তিকের সৌন্দর্য, স্মার্ট লুক ও সরল হাসিতে বুঁদ হয়ে আছেন বলিউডের নতুন প্রজন্মের নায়িকারাও। কিছুদিন আগে সারা আলী খান কার্তিকের প্রতি তার মুগ্ধতা জানান। চাঙ্কি পাণ্ডের মেয়ে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’খ্যাত অভিনেত্রী অনন্যা পাণ্ডেও অকপটে স্বীকার করেছেন কার্তিককে তার ভালো লাগে। সাধারণ বন্ধু অপেক্ষা তাকে বিশেষ বন্ধু ভাবতে পছন্দ করেন তিনি। এমনি করে শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর, সাইফের মেয়ে সারা আলি খানসহ আরও অনেক অভিনেত্রীই কার্তিকের প্রতি তাদের মুগ্ধতা প্রকাশ করেছেন।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।