ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই সিনেমায় শুভ, তাহসান, মম ও সুনেরাহ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
একই সিনেমায় শুভ, তাহসান, মম ও সুনেরাহ!

দীর্ঘদিন ধরে সিনেমায় অভিনয় করছেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম। গত বছর বড় পর্দায় অভিষেক ঘটে তাহসান খান ও সুনেরাহ বিনতে কামালের। এবার প্রথমবারের মতো এই চারজনকে পাওয়া যাবে একটি সিনেমায়।

ভারতীয় অনলাইন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’র ব্যানারে ‘কন্ট্রাক্ট’ নামের সিনেমাটি নির্মিত হচ্ছে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবাদমাধ্যমকে পাঠানো বার্তায় বিষয়টি জানানো হয়েছে।

এটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের পার্থ সরকার, তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। আরও অভিনয় করবেন ইরেশ যাকের ও তারিক আনাম খানসহ অনেকে।

বিষয়টি নিয়ে ‘ন’ ডারাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল বাংলানিউজকে বলেন, জি ফাইভ’র সঙ্গে আমার বেশ কয়েকবার আলাপ হয়েছে। আমি কাজ করতে আগ্রহী। ব্যাটে-বলে মিলে গেলে কাজটি করবো। তবে আমার সঙ্গে এখনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি।  

জাকিয়া বারী মম একই কথা বলেছেন। তিনি জানান, সিনেমাটির গল্প শুনেছেন, তবে এখনো চুক্তি হইনি।

তবে সিনেমাটির সঙ্গে যুক্ত বেশ কয়েকজন শিল্পী কাজ করার বিষয়টি নিশ্চিত করেছেন।  

জি-ফাইভ জানায়, বাংলাদেশের জনপ্রিয় লেখক মোহাম্মদ নাজিমুদ্দিনের লেখা একটি বিখ্যাত উপন্যাস থেকে এই সিনেমার গল্প নেওয়া হয়েছে। একজন পুলিশ, সিরিয়াল কিলার ও আন্ডারওয়ার্ল্ডের ডনের গল্প নিয়ে এটি নির্মিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।