ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবানা আজমির মৃত্যুকামনা করে পোস্ট, বহিস্কৃত স্কুল শিক্ষিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
শাবানা আজমির মৃত্যুকামনা করে পোস্ট, বহিস্কৃত স্কুল শিক্ষিকা শাবানা আজমি

গত ১৮ জানুয়ারি মুম্বাই-পুণে এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি।

এদিকে ভারতে পাস হওয়া বিতর্কিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে সরব হন শাবানা। এর জের ধরে তার দুর্ঘটনার পর গেরুয়া সমর্থকরা এই অভিনেত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করতে থাকেন।

দুঃখজনকভাবে এ ঘটনাকে কটাক্ষ করেছেন ভারতের ডানপন্থীদের অনেকে। তাদের অনেকে শাবানার দুর্ঘটনাকে ‘কর্মফল’ বলেও মন্তব্য করেছেন। এবার শাবানার মৃত্যুকামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন এক স্কুল শিক্ষিকা। অবশ্য এরই মধ্যে ওই শিক্ষিকাকে বহিস্কারও করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমিওই শিক্ষিকা একটি সরকারি স্কুলে পড়ান। শাবানা আজমির দুর্ঘটনা নিয়ে আপত্তিকর মন্তব্য করেন পঞ্চাশোর্ধ ওই শিক্ষিকা। আর সেটি স্কুল কর্তৃপক্ষের নজরে আসতে বেশি সময় লাগেনি। একজন স্কুল শিক্ষিকার এমন নিচু চিন্তা ও হিংস্রতা বিবেচনা করে তাকে বহিস্কার করে স্কুল কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।