ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লুকোচুরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লুকোচুরি

বেশি কিছুদিন ধরে বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের রোমান্সের গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, তারা প্রেম করছেন। এবার তাদের এক বন্ধুর জন্মদিনের পার্টিতে দু’জনে একসঙ্গে উপস্থিত হয়ে আবারও আলোচনায় ঘি ঢাললেন তারা।

এর আগেও বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি তারা ডিনার ডেটও করেছেন।

সুতরাং তাদের সম্পর্কের বিষয়ে ভক্ত-অনুসারীদের সন্দেহ দিনদিন ঘণীভূত হয়েছে।  

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে এক বন্ধুর বাড়িতে এই অঘোষিত প্রেমিক-জুটি ডিনার করতে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন।  

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ক্যাটরিনা কাইফ

যখনই তাদের বিভিন্ন স্থানে দেখা যায়, তাদের উপস্থিতি এমনটাই বোঝায় যে, তাদের সম্পর্ক দিনদিন গভীর হচ্ছে। আর পাপারাজ্জিদের সামনেও কোনো সংকোচ নেই তাদের।

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ভিকি কৌশল

এখন তো রীতিমতো পাপারাজ্জিদের ক্যামেরায় হাসিমুখেই ছবি তুলতে দেন ভিকি ও ক্যাট। লজ্জার ছিটেফোটাও নেই তাদের মুখে। বোঝাই যাচ্ছে, সব স্বাভাবিকভাবেই চলছে।  

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ক্যাটরিনা কাইফ-২

২০১৯ সালে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ভিকি কৌশল। বর্তমানে তার ঝুলিতে রয়েছে ‘তখত’, ‘সর্দার উধম সিং’ ও ‘ভুত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’ সিনেমার কাজ। আর ক্যাটরিনার হাতে রয়েছে সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে রোহিত শেঠির পুলিশী অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।