ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেহা-আদিত্যর বিয়ে গুজব না সত্যি? জানালেন উদিত নারায়ণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
নেহা-আদিত্যর বিয়ে গুজব না সত্যি? জানালেন উদিত নারায়ণ

সত্যিই কি বিয়ে করছেন জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ? নাকি নিছক প্রচারের আলোয় আসার জন্য আগামী ১৪ ফেব্রুয়ারি বিয়ে করার কথা ছড়ানো হলো? নেহা-আদিত্যর বিয়ের খবরটা সামনে আসতেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে। এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা উদিত নারায়ণ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহা সম্পর্কে প্রশংসায় পঞ্চমুখ হন প্রখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণ। খোলাখুলি বলেই ফেললেন, ‘নেহা খুবই মিষ্টি মেয়ে।

ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগতভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নই, সব মানুষই ওকে খুবই পছন্দ করে। ’

সে সব তো ঠিক আছে। কিন্তু বিয়ে কি করছেন তারা এই ভ্যালেন্টাইন্স ডে তে? এমন প্রশ্নের উত্তরে উদিত বলেন, ‘ওরা দু’জনেই জুটি বাঁধছে। কিন্তু বাকিটা তো ওদের ব্যক্তিগত। এই ফেব্রুয়ারিতে বিয়ে করছে কি না ওরা, তা আমার জানা নেই। কিন্তু যদি ওরা বিয়ে করে তবে আমার কোনও অসুবিধে নেই। ভালই হবে, আমাদের গান-বাজনার পরিবারে একজন গায়িকা যুক্ত হবে। ’

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে প্রেম ছিল নেহা কক্করের। কিন্তু আচমকা সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রচণ্ড বিধ্বস্ত হয়ে পড়েন নেহা। পরিস্থিতি যে কিছুতেই কাটিয়ে উঠতে পারছিলেন না গায়িকা, তা প্রায় সকলেরই জানা। প্রচণ্ড বিষণ্নতায় ভুগছিলেন তিনি। এমনকি তিনি আত্মহত্যাও করতে গিয়েছিলেন।

এই ধাক্কার পর নেহার জীবনে বসন্তের বাতাসের মতো এসেছেন আদিত্য নারায়ণ। ইন্ডিয়ান আইডলের সেটেই তাদের পারস্পরিক পরিচয়। এখন তাদের রসায়ন যে নেহাতই বন্ধুত্বের ছকে আর বাঁধা নেই, সে কথা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন তাদের বাবা-মা।  

এদিকে নেহা নতুন সম্পর্কে জড়ানোয় খুশি তার ভক্তরাও। অবশেষে বিচ্ছেদের ট্রমা থেকে বেরোতে পেরেছেন নেহা। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে বসন্ত ফিরে এসেছে নেহার জীবনে। তবে এই ভ্যালেনটাইনস ডে’তেই বিয়ের ফুল ফুটবে কি না, তা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।