ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মডেল নীলাঞ্জনাকে বিয়ে করছেন অভিনেতা সুমিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
মডেল নীলাঞ্জনাকে বিয়ে করছেন অভিনেতা সুমিত

ফেসবুকে পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ৮ মাস প্রণয়ের পর শুভ পরিণয় ঘটতে যাচ্ছে অভিনেতা সুমিত সেনগুপ্ত ও মডেল নীলাঞ্জনা ঘোষের।

গত মাসে নীলাঞ্জনার আশীর্বাদ (বাগদান) সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রংপুরে হচ্ছে সুমিতের আশীর্বাদ।

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তাদের হলুদ অনুষ্ঠান। এর দুইদিন পর সাত পাঁকে বাঁধা পরবেন তারা।

আশীর্বাদের অনুষ্ঠান থেকে সুখবরটি জানিয়ে সুমিত সেনগুপ্ত বাংলানিউজকে বলেন, দু’জন দুজনকে পছন্দ করেছি। জীবন সঙ্গী হিসেবে বেঁছে নিয়েছি। কিন্তু বিয়ের সকল আনুষ্ঠানিকতা পারিবারিকভাবেই হচ্ছে। আমরা দু’জন অনেক আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ করবেন, এটাই চাওয়া।

সুমিতের গ্রামের বাড়ি কুড়িগ্রামে। ২০১২ সালে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। কাজ করেছেন ছোট ও বড় পর্দায়। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে রয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’, ‘মিয়া বিবি রাজি’, ‘মহুয়া সুন্দরী’ ও ‘পদ্মার প্রেম’ ইত্যাদি। এছাড়া তার বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

বর্তমানে আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দুই পর্বেই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সুমিত। প্রথম পর্ব মুক্তি পাবে আসন্ন ঈদুল ফিতরে।  

পিরোজপুরের মেয়ে নীলাঞ্জনা ঘোষ। দুই বছর আগে তারও বিজ্ঞাপনে কাজ করে শোবিজে যাত্রা শুরু। গত বছর হাবিব ওয়াহিদের ‘ডুবে যাই’ গানচিত্রের মডেল হয়ে সবার নজর কেড়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।