ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গণ্ডি’তে রূপঙ্কর বাগচীর গান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
‘গণ্ডি’তে রূপঙ্কর বাগচীর গান 

কিছুদিন আগে জানা যায় ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় সিনেমা ‘গণ্ডি’তে যুক্ত হয়েছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতপরিচালক দেবজ্যোতি মিশ্র। এবার জানা গেল পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী সিনেমাটির একটি গানে কণ্ঠ দিয়েছেন।

‘তবু দু পায়ে’ শিরোনামের গানটি শুক্রবার (৬ ডিসেম্বর) গড়াই ফিল্মের ইউটিউব চ্যানেলের পাশাপাশি ‘গণ্ডি’র অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশ পেয়েছে।  

গানটির কথা লেখার পাশাপাশি ও সুর করেছেন দেবজ্যোতি মিশ্র।

এই গানটি ছাড়া তিনি ‘গণ্ডি’ সিনেমার আবহসংগীত করছেন।  

গানটি প্রসঙ্গে ফাখরুল আরেফীন খান বলেন, রূপঙ্কর বাগচী আমার খুব প্রিয় একজন শিল্পী। পুরো বাংলা মিউজিক ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় একজন। ‘গণ্ডি’র একটি গান তার গলায় থাকছে। এটি আমাদের জন্য আনন্দের একটি বিষয়। তিনি যে গানটি গেয়েছেন, সে গানটি বাংলা ভাষাভাষী মানুষদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আমার বিশ্বাস।

রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কিভাবে নেয়, এটাই উঠে আসবে সিনেমাটিতে।  

সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পশ্চিমবঙ্গের পায়েল মুখার্জি প্রমুখ।

***'তবু দু পায়ে' গান
বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।