ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’ রুনা লায়লা

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। গানে গানে বাংলাদেশকে নিয়ে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে।

দীর্ঘদিন পর  নতুন গান কণ্ঠে তুলেছেন তিনি । তাও আবার নিজের সুরে প্রথম কন্ঠ।

তবে কোনো সিনেমারে জন্য নয়! এটি গেয়েছেন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন’র (ডিএমএস) জন্য। দীর্ঘদিন ধরেই রুনার গানের জন্য শ্রোতাদের মধ্যে বাড়তি আগ্রহ কাজ করছিল। এবার অপেক্ষার অবসান হচ্ছে।  

হ্যাঁ, শনিবার (১৬ নভেম্বর) প্রকাশ পাচ্ছে রুনা লায়লার সুর ও কণ্ঠের নতুন গান-ভিডিও ‘ফেরাতে পারিনি’। গীতিকবি কবির বকুলের লেখা গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।

রুনা লায়লাজীবনের বাস্তবতা, প্রাপ্তি আর অপ্রাপ্তির গল্পে প্রোডাকশন হাউজ প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মিউজিক ভিডিওতে নিলয় আলমগীর এবং সালহা খানম নাদিয়ার অনবদ্য অভিনয় ছড়িয়েছে মুগ্ধতা আর রুনা লায়লার উপস্থিতি দিয়েছে পূর্ণতা।

এই গান প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘এটি একটি মেলোডিয়াস ঘরানার, ক্ল্যাসিক্যাল বেইজড গান। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে। গানের সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে গানটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে। ’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউবের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।  

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
ওএফবি 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।