ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হুমায়ূন সাধুর সুস্থতা কামনায় বন্ধু-সহকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
হুমায়ূন সাধুর সুস্থতা কামনায় বন্ধু-সহকর্মীরা হুমায়ূন সাধু। ছবি: বাংলানিউজ

গুরুতর অসুস্থ নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুর জন্য দোয়া চেয়েছেন ভক্ত, শোবিজে তার ঘনিষ্ঠজন ও সহকর্মীরা। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সাধুর পরপর দু’বার ব্রেন স্ট্রোক হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

হুমায়ূন সাধুর সঙ্কটাপন্ন অবস্থার খবরে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে তার জন্য দোয়া চেয়েছেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবারও কাজে ফিরতে পারেন সে প্রত্যাশা সবার।

বাংলানিউজের সঙ্গে আলাপে হুমায়ূন সাধুর সহকর্মী, নির্মাতা ও অভিনেতা কচি খন্দকার তার সুস্থতা কামনা করেছেন।

তিনি বলেন, ‘শুরু থেকেই আমার সঙ্গে সাধুর পরিচয় ও কাজ করা। ‘খসরু প্লাস ময়না’ নাটকে আমরা প্রথম একসঙ্গে কাজ করি। আমাদের দু’জনের বহু মধুর স্মৃতি রয়েছে। তিনি অসুস্থ হবার আগে ‘প্রবাদ বাক্য’ নামে আমার নতুন একটি প্রজেক্ট নিয়ে কথা বলেছিলাম। শিগগির কাজটা শুরু করার কথা রয়েছে তার। আমার বিশ্বাস সুস্থ হয়ে সাধু আমার কাজটিতে অংশ নেবেন। আমি তার দ্রুত সুস্থতা কামনা করছি। ’

হুমায়ূন সাধুর সুস্থতা কামনায় ফেসবুকে নির্মাতা মোস্তফা সর‍য়ার ফারুকী লেখেন, ‘আমাদের হুমায়ূন সাধু স্কয়ারের আইসিইউতে মৃত্যুর সাথে লড়ছেন। যারা তাকে ভালবাসতেন তার জন্যে দোয়া করবেন। ’

নির্মাতা মাহমুদ দিদার লেখেন, ‘আমাদের কমরেড হুমায়ূন কবীর সাধু। গুরুতর অসুস্থ হয়ে স্কয়ারের আইসিইউ’তে চিকিৎসাধীন। সবাক, লড়াকু জীবনে ফিরে আসুন সাধু। প্রার্থনা। ’

অভিনেত্রী অপর্ণা ঘোষ লেখেন, ‘হুমায়ূন সাধু ভাই সুস্থ হয়ে আসেন তাড়াতাড়ি। সবাই তার জন্য দোয়া করবেন। ’

রেদওয়ান রনি লেখেন, ‘দয়া করে সাধুর জন্য দোয়া করুন। ’

সংগীতশিল্পী ও লেখক লুৎফর হাসান একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এই ফ্রেমের সবাই লেখালেখির সঙ্গে যুক্ত। বইমেলায় এদের বই থাকে বিভিন্ন স্টলে। আমাদের বইমেলার আড্ডার অন্যতম প্রাণ আমাদের সাধু। হুমায়ূন সাধু। ননাই বইয়ের লেখক। অভিনেতা। নির্দেশক। জীবন মৃত্যুর যুদ্ধে আছে। আমাদের সাধুর জন্য মন থেকে দোয়া করবেন। আমরা সাধুকে আগের মতো চাই।

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর প্রথম ব্রেন স্ট্রোক হয়। এরপর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ১৩ অক্টোবর রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। মঙ্গলবার (২২ অক্টোবর) তাকে বিদেশে নিয়ে অস্ত্রোপচারেরও প্রস্তুতি নেওয়া হয়েছিল।

কিন্তু রোববার (২০ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে হঠাৎ সাধুর দ্বিতীয় ব্রেন স্ট্রোক হয়। এরপরই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।