ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব খানের নতুন সিনেমা ‘লন্ডন’, থাকছেন তিন নায়িকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
শাকিব খানের নতুন সিনেমা ‘লন্ডন’, থাকছেন তিন নায়িকা

নতুন সিনেমার শুটিংয়ের জন্য লোকেশন দেখতে সেপ্টেম্বরে দুবাই যান নির্মাতা ইফতেখার চৌধুরী, চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু। তবে তখন সিনেমাটির কোনো তথ্য জানাননি তাদের কেউই।

এবার জানা গেল শাকিব খানের নতুন সিনেমার নাম ‘লন্ডন’। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

নতুন বছরের জানুয়ারিতে দুবাইতে সিনেমাটির শুটিং হবে।

এ প্রসঙ্গে ইফতেখার চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘উন্নতমানের একটি সিনেমা হতে যাচ্ছে ‘লন্ডন’। আমার বিশ্বাস এর আয়োজন দেখে সবাই অবাক হবেন। সিনেমাটি প্রযোজনা করছে ব্রিটিশ একটি প্রতিষ্ঠান। তবে এটি বাংলাদেশের জন্যই নির্মিত হবে। ’

‘সিনেমার কেন্দ্রীয় চরিত্রে থাকবেন শাকিব খান। তার বিপরীতে দেখা যাবে তিন নায়িকাকে। তবে নায়িকাসহ অন্যান্য চরিত্রগুলোর শিল্পী এখনো চূড়ান্ত হয়নি। খলচরিত্রে বলিউড অভিনেতা গুলশান গ্রোভারের সঙ্গে কথা চলছে, তবে এখনো তাকে চূড়ান্ত করা হয়নি,’ যোগ করেন তিনি।  

তিনি আরও জানান, জানুয়ারিতে দুবাইতে শুটিং হওয়ার পর একই বছর এপ্রিলে লন্ডনে উড়াল দেবে সিনেমাটির ইউনিট।  

ঈদুল আজহায় জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মধ্য দিয়ে সর্বশেষ পর্দায় আসেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করেন শবনম বুবলী। এছাড়া বর্তমানে ‘আগুন’ নামে আরেকটি সিনেমার কাজ করছেন শাকিব।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad