ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আন্ধাধুন’ আমাকে অভিনেতা বানিয়েছে: আয়ুষ্মান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৯
‘আন্ধাধুন’ আমাকে অভিনেতা বানিয়েছে: আয়ুষ্মান

২০১৮ সালের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘আন্ধাধুন’। বক্স অফিস কাঁপানো সিনেমাটিতে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আয়ুষ্মান খুরানা। সিনেমাটি তাকে অভিনেতা হিসেবে তৈরি করেছেন বলেন মনে করেন এই তারকা।

‘আন্ধাধুন’ সিনেমাটি মুক্তির এক বছর পূরণ হয়েছে। এতে অভিনয় করে আয়ুষ্মান প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরষ্কারসহ পেয়েছেন অসংখ্য সম্মাননা।

তাই বলা যায় এটি তার ক্যারিয়ারে উল্লেখযোগ্য একটি সিনেমা হয়ে থাকবে।  

থ্রিলারটি নিয়ে আয়ুষ্মান বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমি সবসময় নিয়মিত অভিনয়ে নৈপুণ্যের শিক্ষা নিই। আমি সবসময় এমন সিনেমার সন্ধান করি, যা আমাকে আরও দক্ষ করে তুলবে, আমার চিন্তাশক্তি বৃদ্ধি করবে, আমার বিশ্বাসকে বাড়াবে এবং আমাকে নতুন চিন্তা গ্রহণ করার জন্য সাহায্য করবে। ‘আন্ধাধুন’ তেমনই একটি সিনেমা যা আমাকে আজ অভিনেতা রূপ দিয়েছে। ’

‘বদলাপুর’খ্যাত নির্মাতা শ্রীরাম রাঘবান পরিচালিত ‘আন্ধাধুন’ সিনেমায় আয়ুষ্মান ছাড়াও আরও অভিনয় করেছেন টাবু ও রাধিকা আপ্তে।  

৬৬তম ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘আন্ধাধুন’র জন্য সেরা অভিনেতা হয়েছেন আয়ুষ্মান খুরানা। এছাড়া এটি সেরা সিনেমা হিসেবেও নির্বাচিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।